আমরা মহেশখালীর কথা বলি..

কক্সবাজার থেকে বিমান ছাড়বে, কক্সবাজারে বিমান আসবে -১ জুন থেকে - মহেশখালীর সব খবর

কক্সবাজার থেকে বিমান ছাড়বে, কক্সবাজারে বিমান আসবে -১ জুন থেকে


বার্তা পরিবেশক।। প্রায় দু’মাস বন্ধ থাকার পর কক্সবাজারে ফ্লাইট পরিচালনার অনুমতি দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। মঙ্গলবার (১ জুন) থেকে এয়ারলাইন্সগুলো কক্সবাজারে ফ্লাইট শুরু করতে যাচ্ছে। বেবিচক সব ধরনের স্বাস্থ্য সতর্কতা মেনে ফ্লাইট পরিচালনার নির্দেশ দিয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম জানান, ১ জুন থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে কক্সবাজার রুটে ফ্লাইট চালু করতে যাচ্ছে। প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার রুটে দুইটি করে ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা। ঢাকা থেকে সকাল ৯টা ৩০ মিনিট ও দুপুর ৩টা ৩০ মিনিটে কক্সবাজারের উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে সকাল ১১টা ০৫ মিনিট ও বিকাল ৫টা ০৫ মিনিটে ঢাকার উদ্দেশে ফ্লাইট উড্ডয়ন করবে। ঢাকা থেকে কক্সবাজারের ন্যূনতম ভাড়া সব ধরনের ট্যাক্স ও চার্জসহ ওয়ান ওয়ের জন্য মোট ৪ হাজার ২৯৯ টাকা এবং রিটার্ন ভাড়া ৮ হাজার ৫৯৮ টাকা নির্ধারণ করা হয়েছে।

নভোএয়ার জানিয়েছে, সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলাবার থেকে কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনা শুরু হচ্ছে। ঢাকা থেকে সকাল সাড়ে ৯টা ও বেলা ৩টা এবং কক্সবাজার থেকে সকাল ১১টা ০৫ মিনিটে ও বিকাল ৪টা ৩৫ মিনিটে প্রতিদিন দুইটি করে ফ্লাইট পরিচালনা করবে তারা।

No comments

Powered by Blogger.