-->
ফুটবলে মহেশখালীর মেয়েরা জেলা পর্যায়ে  চ্যাম্পিয়ন

ফুটবলে মহেশখালীর মেয়েরা জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন


নিজস্ব বার্তা পরিবেশক।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা অনূর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ে খেলায় মহিলা বিভাগে কক্সবাজার সদর উপজেলাকে ট্রাইবেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মহেশখালী উপজেলার নারী ফুটবলাররা।

৬ জুন বিকাল আড়াইটা কক্সবাজার বাহারছড়া গোল চত্বর মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রথমে মাঠে নামে কক্সবাজার সদর উপজেলা এবং মহেশখালী উপজেলা এতে নির্ধারিত সময়ে কোন দল গোল করতে না পারায় খেলা গড়ায় ট্রাইবেকারে। এতে ৪-৩ গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে মহেশখালীর নারী ফুটবলাররা। একই মাঠে বিকাল ৪ টায় অনুষ্ঠিত হয় বালক বিভাগের ফাইনাল খেলা। এতে মুখোমুখি হয় চকরিয়া উপজেলা বনাম কক্সবাজার পৌরসভা ফুটবল দল। খেলা শুরু হওয়ার মাত্র ২ মিনিটের মাথায় লম্বা সট থেকে পাওয়া বলে গোল করে চকরিয়া এগিয়ে যায়। এরপরে গোল শোধ করার শতচেষ্ঠা করেও শেষ রক্ষা হয়নি তাই রানার্স আপের ট্রফি নিয়ে শান্ত থাকতে হয় কক্সবাজার পৌরসভাকে।

পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সরকারের উপ-সচিব কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তি রায়, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ও কক্সবাজার ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফজলুল করিম সাঈদী, কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার সুইটি, মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহফুজুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সদস্য হারুন অর রশিদ, প্রভাষক জসিম উদ্দিন প্রমুখ।

শিরোনাম ছিলো.. "ফুটবলে মহেশখালীর মেয়েরা জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel