আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালী-কুতুবদিয়ার সাবেক এমপি হামিদুর রহমান আজাদ গ্রেফতার - মহেশখালীর সব খবর

মহেশখালী-কুতুবদিয়ার সাবেক এমপি হামিদুর রহমান আজাদ গ্রেফতার

বিশেষ সংবাদদাতা।। মহেশখালী-কুতুবদিয়ার সাবেক এমপি ও জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল এ এইচ এম হামিদুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সন্ধ্যায় ঢাকায় বসুন্ধরা আবাসিক এলাকার একটি ভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ এ সময় জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ারসহ দলটির ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দাবি -তারা রাষ্ট্রবিরোধী কাজে লিপ্ত ছিলেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে দলের সেক্রেটারি জেনারেল ও সহকারী সেক্রটারিসহ নেতাকর্মীদের আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছে জামায়াতে ইসলামী। আজ রাতে দলটির পক্ষ থেকে এই বিবৃতি দেওয়া হয়। এতে অবিলম্বে নেতাকর্মীদের মুক্তির দাবি জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয় -জামায়াতের নিয়মিত কাজের অংশ হিসেবে ৬ সেপ্টেম্বর বিকেলে সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের সভাপতিত্বে এক বৈঠকের আয়োজন করা হয়। বৈঠক থেকে সরকার অন্যায়ভাবে জামায়াতের ৭ জন কেন্দ্রীয় নেতাসহ ১০ জনকে গ্রেফতার করে।
জামায়াতের বিবৃতিঃ


বিবৃতিতে আরও বলা হয়, দেশে এক বিশৃঙ্খল পরিস্থিতি চলছে। সরকার দীর্ঘ এক যুগ ধরে জনগণের রাজনৈতিক অধিকার কেড়ে নিয়েছে। কোনো দলকেই তাদের রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করতে দিচ্ছে না। সরকারের সবচাইতে জুলুম-নির্যাতনের স্বীকার হয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। জামায়াতের হাজার হাজার নেতাকর্মীকে গ্রেফতার করে নির্যাতন চালানো হয়েছে। অনেককে গুম করা হয়েছে ও পঙ্গু করে দেওয়া হয়েছে। শত জুলুম বুকে ধারণ করে জামায়াত নিয়মতান্ত্রিকভাবে তার স্বাভাবিক রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করে আসছে। বিশেষ করে করোনা ভাইরাসের ১৮ মাসে জামায়াত জনগণের পাশে দাঁড়িয়ে সেবা দেওয়ার চেষ্টা করেছে।

No comments

Powered by Blogger.