আমরা মহেশখালীর কথা বলি..

চবিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য ফ্রি বাস দিবে মহেশখালী পেশাজীবী সমিতি - মহেশখালীর সব খবর

চবিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য ফ্রি বাস দিবে মহেশখালী পেশাজীবী সমিতি


খালেদ মোশাররফ।।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য ফ্রি বাস সার্ভিস এর ব্যবস্থা করেছেন মহেশখালী পেশাজীবী সমবায় সমিতি লিমিটেড। কক্সবাজার-২ আসনের এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এর সৌজন্যে এ বাস সার্ভিসের ব্যবস্থা করা হচ্ছে।

জানা গেছে -সম্প্রতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিষয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তাই প্রতিবারের মতো এবারও মহেশখালীর ভর্তিচ্ছু শিক্ষার্থীরা সরাসরি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে আসা-যাওয়ার জন্য ফ্রি বাস সার্ভিসের ব্যবস্থা করছেন মহেশখালীর পেশাজীবীদের শক্তিমান সংগঠন -মহেশখালী পেশাজীবী সমবায় সমিতি লিমিটেড। কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এর সৌজন্যে এবার  বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য এ ফ্রি যাতায়াতের উদ্যোগ নেওয়া হয়েছে।


সমিতি সূত্রে জানা গেছে -চট্টগ্রামের চকবাজার গুলজারমোড় থেকে সকালের পরীক্ষার জন্য ৮ টায় এবং বিকেলের পরীক্ষার জন্য ১২ টায় বাস  ছাড়বে এবং সব ইউনিটের জন্য গাড়ি থাকবে।

এ প্রসঙ্গে সমিতির সভাপতি -সরকারের সিনিয়র সহকারী সচিব ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এর একান্ত সচিব মহেশখালীর সন্তান মুহাম্মদ আবুল হাশেম জানান -"মহেশখালীর মতো প্রান্তিক জনপদের সন্তানরা যেনো উচ্চশিক্ষার সুযোগ লাভ করতে পারে এবং নির্বিঘ্নে যেন তারা পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পায়, সে লক্ষ্যে প্রতিবছরের ন্যায় এবারও মহেশখালী পেশাজীবী সমবায় সমিতি মাননীয় সাংসদ জনাব আশেক উল্লাহ রফিক ভাইয়ের অনুপ্রেরণায় চবি ভর্তিযুদ্ধে অংশগ্রহণ ইচ্ছুক মহেশখালীর ছাত্র-ছাত্রীদের জন্য এ ফ্রি বাস সার্ভিস চালু করেছে।"


মহেশখালী থেকে চট্টগ্রাম যাওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য ফ্রি এ বাস সার্ভিস এর সুযোগ নিতে সংশ্লিষ্ট শিক্ষার্থীদের আগাম রেজিস্ট্রেশন করার আহ্বান জানানো হয়েছে সমিতির পক্ষ থেকে। অনলাইনে এখানে ক্লিক করে রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশনের শেষ তারিখঃ ২৬ অক্টোবর। তাছাড়া যে কোনো প্রয়োজনে সমিতির সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে ফোনে যোগাযোগ করা যাবে। 

ফোন নম্বরঃ 01860 602020, 01819 078711, 01814 261970

No comments

Powered by Blogger.