আমরা মহেশখালীর কথা বলি..

মনোনয়ন পত্র জমা দিলেন ছোট মহেশখালী ইউপি নির্বাচনের প্রার্থীরা - মহেশখালীর সব খবর

মনোনয়ন পত্র জমা দিলেন ছোট মহেশখালী ইউপি নির্বাচনের প্রার্থীরা





ডেস্ক রিপোর্টঃ

দ্বীপ উপজেলা মহেশখালীর ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ৭ জন, সদস্য (মেম্বার) প্রার্থী পুরুষ ৪১ জন, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ১১ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন আজ। 

১২ই জানুয়ারি বুধবার সকাল থেকে মহেশখালী উপজেলা নির্বাচন অফিসে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।



উপজেলা নির্বাচন কর্মর্কতা বিমলেন্দু কিশোর পাল মহেশখালীর সব খবরকে জানান, আগামী ৭ই ফেব্রুয়ারি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন এবং সর্বমোট ১৭হাজার ৫৬৭ জন ভোটারদের গণতান্ত্রিক প্রক্রিয়ায় ভোট গ্রহণ অব্যাহত রাখতে আগামী ১৫ই জানুয়ারি প্রার্থীতা যাচাই-বাছাই , ২২ই জানুয়ারি প্রার্থীতা প্রত্যাহার, ২৩ই জানুয়ারি প্রতীক বরাদ্ধ হবে । 

চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মাস্টার এনামুল করিম, স্বতন্ত্র প্রার্থী রিয়ান সিকদার, সাবেক চেয়ারম্যান সিরাজুল মোস্তফা বাঁশি, শাহারিয়া চৌধুরী, বর্তমান চেয়ারম্যান জিহাদ বীন আলী, আব্দুস সামাদ, সিরাজুল মোস্তফা সহ সর্বমোট ৭ জন।

মনোনয়ন পত্র জমা শেষে চেয়ারম্যান প্রার্থী রিয়ান সিকদার জানান, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণে প্রশাসন ও নির্বাচন কমিশনারের সুদৃষ্টি আশা করি, এবং স্থানীয় জনগণের অংশগ্রহণ নিশ্চিতের মাধ্যমে সুশৃঙ্খল নির্বাচন ব্যবস্থা ও বিজয়ের প্রত্যাশায় ছোট মহেশখালীর জনগণের প্রতি ভালোবাসা ব্যক্ত করছি। 


No comments

Powered by Blogger.