Advertisement


কক্সবাজারে লায়ন্স ক্লাবের বড়ো আয়োজন, কক্সবাজার ফ্রিডম ক্লাব প্রশংসিত

মানবসেবার মহান ব্রত নিয়ে পৃথিবীজুড়ে কাজ করছে লায়ন্স ক্লাব।
কক্সবাজার ফ্রিডম ক্লাবের মানবিক কর্মকাণ্ড প্রসংশনীয়।


সব খবর রিপোর্ট।। লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডমের চার্টার প্রেজেন্টেশন, ইন্ডাকশন এন্ড ইনস্টলেশন প্রোগ্রাম ২০২২ সম্পন্ন হয়েছে।

গত ২৬ ফ্রেব্রুয়ারি (শনিবার) বিকালে কক্সবাজার ৯৯ ব্রাইডল হাউসে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডমের চার্টার প্রেসিডেন্ট ব্যাংকার রোকন উদ্দিন মোহাম্মদ আল মামুনের সভাপতিত্বে এবং চার্টার সেক্রেটারি মিজানুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি ছিলেন ডিস্ট্রিক্ট গর্ভনর আরকিটেক্ট নিখিল চন্দ্র গুহ এমজেএফ , বিশেষ অতিথি ছিলেন (ইম.) ফার্স্ট ডিস্ট্রিক্ট গর্ভনর মো. নজরুল ইসলাম সিকদার পিএমজেএফ ১ম ডিস্ট্রিক্ট ভাইস গর্ভনর ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল , অনারারি কমিটি চেয়ারপারসন ডিজি পিটিজি কল্পনা রাজিয়াউদ্দিন, গেস্ট অব অনার হিসেবে আরও উপস্থিত ছিলেন সেকেন্ড ভাইস ডিস্ট্রিক্ট গর্ভনর ড. দেওয়ান মোহাম্মদ সালাহউদ্দিন, কেবিনেট সেক্রেটারি ডাঃ জাফর বাদশা, ডিস্ট্রিক্ট জিএসটি কো-অর্ডিনেটর ইঞ্জিনিয়র আকরাম উজ-জামান, ডিস্ট্রিক্ট এলসিআইএফ কো-অর্ডিনেটর এন্ড ক্যাম্পেইন-১০০ চেয়ারপরসন কায়কোবাদ মোহাম্মদ শরিফুজ্জামান, কনভেনশন চেয়ারপারসন ড. আসাদুল্লাহ আহমদ পিএমজেএফ, ডিস্ট্রিক্ট পেডিআটিক ক্যানসার চেয়ারপারসন ড. কাজী দিলকোশা আহমেদ এমজেএএফ, রিজিয়ন চেয়ারপারসন এম শাহিদুজ্জামান রুবেল, রিজিয়ন চেয়ারপারসন ইঞ্জিনিয়র মোহাম্মদ সেলিম মিয়া, গাইডিং লায়ন কাজি বাসেত ও ইঞ্জিনিয়ার এইচ এম মহিউদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ডিস্ট্রিক্ট ৩১৫-এ১ গভর্নর আরকিটেক্ট নিখিল চন্দ্র গুহ বলেন -মানুষের সেবা করার মহান ব্রত নিয়ে পৃথিবীজুড়ে কাজ করছে লায়ন্স ক্লাব। লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডম মানব সেবার মহান এ ব্রত নিয়ে কক্সবাজারের অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। অতি অল্প সময়ে ক্লাবটি যাত্রা শুরু করে উল্লেখযোগ্য সংখ্যক মানবিক ও সেবামুলক কাজ করেছেন, যার ফলশ্রুতিতে অক্টোবর সার্ভিস প্রোগ্রামে ডিস্ট্রিক্ট ৩১৫-এ১ সারা বাংলাদেশে ২য় স্থান অধিকার করেন। যা এই ক্লাবের মান-সম্মানকে অন্যন্য এক উচ্চতায় নিয়ে গেছে। এভাবেই এগিয়ে যাবে মানবতার কান্ডারী ফ্রিডম ক্লাব।

আয়োজনের বিশেষ অতিথি ফার্স্ট ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল এমজেএফ বলেন- "অনেক ত্যাগ তিতিক্ষার ভেতর দিয়ে কক্সবাজার ফ্রিডম ক্লাবের জন্ম। এখানকার সার্ভিস প্রোগ্রামগুলোতে সকল সম্মানিত লায়ন্স মেম্বারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ডিস্ট্রিক্ট এর সবার মন জয় করে নিয়েছে। এতো অল্প সময়ে বাংলাদেশের আর কোনো ক্লাব এই কৃতিত্ব দেখাতে পারেনি। মানবতার কান্ডারী কক্সবাজার ফ্রিডম ক্লাব মানবতার তরে কাজ করে বাংলাদেশের সেরা লায়ন্স ক্লাব হিসেবে প্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ।"

অনুষ্ঠানে ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডমের  ফাস্ট ভাইস প্রেসিডেন্ট ও প্রোগ্রাম চেয়ারপারসন ইঞ্জিনিয়ার শাহেদ সালাহউদ্দিন, গুডউইল বক্তব্য রাখেন দ্বিতীয় ভাইস প্রেসিডেন্ট এড. একরামুল হুদা।

আয়োজনে লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডম এর উপদেষ্ঠাবৃন্দ, বিওডি সদস্য ও চার্টার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন লায়ন রিয়াদ হায়দার ও শপথবাক্য পাঠ করান ট্রাজারার শামসুদ্দিন ফারুকী।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ভোজ আয়োজনের মাধ্যমদিয়ে ক্লাবের এ কাঙ্খিত চার্টার প্রেজেন্টেশন ও ইনেস্টলেশন প্রোগ্রামটি শেষ হয়।