Advertisement


বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা সম্পন্ন


আমিনুল হক, কন্ট্রিবিউটর।। বাংলাদেশ আওয়ামী লীগ বড় মহেশখালী ইউনিয়ন শাখার উদ্যোগে আসন্ন ওয়ার্ড ও ইউনিয়নের ত্রি বার্ষিক সম্মেলন ও কাউন্সিল বাস্তবায়নের লক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে আজ ১১ মার্চ সন্ধ্যায়  অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা। বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সিরাজ মিয়া বাশি"র সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য  ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আশেক উল্লাহ রফিক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শরীফ বাদশা।

এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম ফোরকান বিএ, শ্রম বিষয়ক সম্পাদক মোস্তফা আনোয়ার চৌধুরী,  উপ-প্রচার সম্পাদক প্রভাষক এহছানুল করিম, উপজেলা আওয়ামী লীগ সদস্য মোস্তাক আহমদ তালুকদার, অধ্যক্ষ আহমদ কবির, এস. এম বেলাল, আবদুচ ছালাম বাঙ্গালী। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ  নুরুল আমিন এর সঞ্চালনায় এ সভায় আরো বক্তব্য রাখেন, বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে, মাওলানা নুরুল হক, দলিল মিয়া, মোঃ শহীদুল্লাহ, বাদশা মিয়া, হোছন আহমদ, জাফর আলম, মোঃ শরীফ, আবুল কালাম।

শুরুতে কোরান তেলাওয়াত করেন হাফেজ নুরুল আবছার।

এছাড়াও  উপস্থিত ছিলেন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দলকে ঢেলে সাজানোর লক্ষে বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ড কমিটি সফল ভাবে সম্পন্ন করে জাঁকজমকপূর্ণ পরিবেশে ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সম্পন্ন করা হবে।

উক্ত বর্ধিত সভায় সিদ্ধান্ত  নেওয়া হয়েছে যে, আগামী ১৯ মার্চ ১ নং ও ২ নং ওয়ার্ড, ২১ মার্চ ৫ নং ও ৭ নং ওয়ার্ড, ২৩ মার্চ ৪ নং ওয়ার্ড, ২৪ মার্চ ৬ নং  ও ৮ নং ওয়ার্ড, ২৮ মার্চ ৩ নং ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হবে।

সিদ্ধান্ত অনুযায়ী ওয়ার্ড সম্মেলন ও কাউন্সিল অধিবেশন জাঁকজমকপূর্ণ পরিবেশে সম্পন্ন করার জন্য সকল ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দদের প্রতি আহ্বান জানিয়েছেন বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সিরাজ মিয়া বাশি ও সাধারণ সম্পাদক মোঃ নুরুল আমিন।