Advertisement


মাতারবাড়ির প্রকল্প এলাকায় কুলিং কর্ণারের আড়ালে মাদক ব্যবসা: যুবক গ্রেফতার


আব্দুর রহমান রিটন, মাতারবাড়ি ।। মাতারবাড়ি সাইরার ডেইল প্রকল্প এলাকা থেকে বিদেশি মদসহ সাতকানিয়ার বাসিন্দা মাসুম(২৭) নামে এক দোকান কর্মচারীকে আটক করেছে পুলিশ। আজ দুপুর ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে বলে জানান মাতারবাড়ি পুলিশ ক্যাম্পের ইন-চার্জ (আইসি) এসআই সাখাওয়াত হোছাইন।

সূত্র জানিয়েছে- বদরখালীর বাসিন্দা আব্বাসের মালিকানাধীন কুলিং কর্ণার ব্যবসার আড়ালে দীর্ঘদিন মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলো। এখানে বিদেশী মদসহ বাংলা মদ বিক্রি করে আসছিলো দীর্ঘদিন ধরে। এ মদ ব্যবসার মূলহোতা বদরখালীর ব্যবসায়ী আব্বাস। এই আব্বাসের ছত্রছায়ায় মাসুম মদের ব্যবসা শুরু করে এবং বেপরোয়া হয়ে ওঠে।


কিছুদিন আগে মাসুমকে সাতকানিয়া থানা পুলিশ গ্রেফতার করেছিলো বলে জানা গোছে। সে সময় তাকে মুচলেখা নিয়ে ছাড়িয়ে দেওয়া হয়েছিলো। গড়ফাদার মাসুম জেলার চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের লম্বাখালী গ্রামের নুর হোসেনের পুত্র বলে জানা যায়।

এ রিপোর্ট লেখার সময় পুলিশের এসআই সাখাওয়াত আরও জানান- আটক মাসুমকে মহেশখালী থানায় নিয়ে যাওয়া হচ্ছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

এ বিষয়ে মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আব্দুল হাই সব খবরকে জানান- মাদক বিক্রির ঘটনায় এক জনকে গ্রেফতার করা হয়েছে, বিস্তারিত জানতে এসআই সাখাওয়াতের সাথে কথা বলার পরামর্শ দেন তিনি।

এদিকে মাতারবাড়ি ভিত্তিক একটি দালালচক্র পুলিশের কাছ থেকে তাকে ছাড়িয়ে নিতে মোটা অংকের মিশন শুরু করেছে৷