Advertisement


ফ্যাসিবাদি সরকারের পতন ঘটাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে -মহেশখালীতে বিএনপি নেতা শাহাজাহান চৌধুরী


ফুয়াদ মোহাম্মদ সবুজ,সব খবর।।  কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী বলেছেন, বাংলাদেশের মানুষ মনস্থির করে ফেলেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নেতৃত্বে বর্তমান ফ্যাসিস্ট, কর্তৃত্ববাদী সরকারের বিরুদ্ধে যে আন্দোলন শুরু হয়েছে, তার পক্ষে জনমত স্পষ্ট হয়ে গেছে। এখন কিভাবে শেখ হাসিনার পতন ঘটাব, সেই সিদ্ধান্ত আমাদের নিতে হবে। আন্দোলন শুরু হয়ে গেছে। বিদেশিদের সমর্থন আছে, দেশেও সমর্থন আছে। কিন্তু ফয়সালা হবে রাজপথে। ফয়সালা হতে হবে রাস্তায়। সবাইকে একতাবদ্ধ হয়ে রাজপথে নামার আহ্বান জানাচ্ছি।

গত বুধবার (২৭ এপ্রিল) মহেশখালী উপজেলার বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে মহেশখালী পৌরসভাস্থ অহনা কনভেশন হলরুমে অনুষ্ঠিত দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় তিনি আরও বলেন, 'বর্তমান অবৈধ সরকার গণতন্ত্রকে হরণ করেছে। মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। এই দেশকে তারা দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত করেছে। সরকার যেখানে হাত দিচ্ছে সেখানে লুটপাট হচ্ছে। আগামীতে যদি দেশের গণতন্ত্র, ভোটাধিকার কেড়ে নেয়ার চেষ্টা করা হয় তাহলে জনগন দাঁতভাঙ্গা জবাব দিবে।

অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত অন্য বক্তারা বলেন, 'বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে ভোট ডাকাত আওয়ামী ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাতে হবে। বাংলাদেশি জাতীয়তাবাদের আদর্শের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। বেগম খালেদা জিয়া মুক্ত হলে, মুক্ত হবে বাংলাদেশ। তাই আসুন আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে জনগনকে সাথে নিয়ে ফ্যাসিবাদ আওয়ামী সরকারের পতন আন্দোলন ত্বরান্বিত করি।

মহেশখালী উপজেলা বিএনপির সভাপতি আবু বক্কর ছিদ্দিকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আমিনুল হক চৌধুরী সঞ্চালনায় এবং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম মেম্বার ও দপ্তর সম্পাদক শফিউল আলম শফি'র যৌথ পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নুরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহিম চৌধুরী, সহ-সভাপতি এড. নুরুল আলম, দফতর সম্পাদক ইউসুপ বদরী, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আতাউল্লাহ বোখারী, জেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, জেলা যুবদলের সভাপতি এড. সৈয়দ আহমদ উজ্জ্বল, সাধারণ সম্পাদক জিসান উদ্দিন জিসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মো. ইউনুছ, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসাইন রিপন ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান -সহ জেলা উপজেলা পর্যায়ের বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা।