Advertisement


মহেশখালীত মসজিদ কমিটির সভাপতি ও স্থানীয় নেতা ইয়াবাসহ আটক


নিজস্ব প্রতিবেদক।।  মহেশখালী উপজেলার  শাপলাপুরে ইয়াবা বিক্রির সময় হাতেনাতে মৌলভীকাটা জামে মসজিদ কমিটির সভাপতি আলতাফ হোসেনকে আটক করেছে পুলিশ। তার কাছ থেকর ১,৫৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়। ক্রেতাকে ইয়াবা বুঝিয়ে দিতে এই ইয়াবা গণনার সময় পুলিশ অভিযান চালায়।

সূত্রে জানা যায়, ৩১মার্চ (বৃহস্পতিবার) দিবাগত রাত আইড়ার দিকে এই চক্রটি একটি ইয়াবার চালান নিয়ে আসলে স্থানীয়রা টের পায়। পরে তারা বিষয়টি পুলিশকে জানালে তাৎক্ষণিক ভাবে মহেশখালী থানার এস আই আবু বক্করের নেতৃত্বে এক দল পুলিশ অভিযান চালিয়ে আলতাফ হোসেনের বাড়ি থেকে তাকে ইয়াবা গণনার সময় আটক করে।

স্থানীয়রা জানান- আলতাফ হোসেন শাপলাপুরের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও মৌলভাীকাটা জামে মসজিদ কমিটির সভাপতির দায়িত্বে আছেন। বিগত ইউপি নির্বাচনে তার স্ত্রী মহিলা মেম্বার প্রার্থী ছিলেন বলেও জানা যায়।

তবে আটক আলতাফ আওয়ামী লীগের কোনো দায়িত্বে নেই বলে জানান- শাপলাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মাহমুদ।  

তিনি জানান- ইয়াবাসহ মৌলভী কাটা জামে মসজিদ কমিটির সভাপতি আলতাফ হোসেনকে গ্রেফতার করে পুলিশ। সে ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্ব  নেই।

মহেশখালী থানার পরিদর্শক(তদন্ত) আশিক ইকবাল বলেন- শাপলাপুরে ১,৫৫০ পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে।   

আরইউ/