Advertisement


কালারমার ছড়ায় নৌকা মার্কার তারেকের আলাদা ৪ পথসভায় জনতার ঢল


বিশেষ সংবাদদাতা।।
কালারমার ছড়ায় ইউপি নির্বাচনে আওয়ামী  লীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফের জয়জয়কার পরিবেশ সৃষ্টি হয়েছে। যার কারণে শেষ প্রচারণায় অংশ হিসেবে ১২ জুন ইউনিয়নের বিভিন্ন এলাকায় আয়োজিত পথসভাগুলোতে মানুষের ঢল নেমেছে।

সন্ধ্যার পর থেকে রাত পর্যন্ত একদিনে চারটি বিশাল পথনভা অনুষ্ঠিত হয়েছে। প্রথমে মিজ্জির পাড়া, এরপর আঁধারঘোনা, নোনাছড়ি ও কালারমার ছড়া বাজারে এসব পথসভা অনুষ্ঠিত হয়। এসব পথসভায় বিভিন্ন স্তরের হাজার হাজার মানুষ দলে দলে অংশ নেয়।

এসব পথসভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী তারেক বিন ওসমান শরীফর।  সভাগুলোতে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা -মহেশখালী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব মকছুদ মিয়া।

এ সময় চেয়ারম্যান প্রার্থী তারেক বিন ওসমান শরীফ বলেন, তিনি পাঁচ বছর অত্যন্ত সততা ও দক্ষতার সাথে দলমত নির্বিশেষে সকল স্তরের মানুষকে সব সেবা দিয়েছেন। সেবা পেতে কাউকে টাকা খরচ করতে হয়নি; পেতে হয়নি কোনো ধরণের ভোগান্তি। গত ৩০ বছরে যা উন্নয়ন হয়নি তিনি পাঁচ বছরে তার অধিক উন্নয়ন করেছেন। গ্রামীণ অবকাঠামোর উন্নয়নের জন্য বহু ছড়া ও নালাকে বৃহৎ রাস্তায় পরিণত করেছেন। নতুন করে তৈরি করেছেন বহু রাস্তা। এ সব উন্নয়ন কাজ করতে গিয়ে সরকারি বাজেটের সমান নিজের খরচ হয়েছে বলে সভায় তথ্য দেন তিনি।

চেয়াম্যান তারেক বলেন- বিচার-সালিশে কোনো ধরণের পক্ষপাত করেনি। ঘুষ নেয়নি। পাঁচ বছরে কাউকে হয়রানি করেনি। কালারমার ছড়াকে সন্ত্রাসমুক্ত করেছেন। এসব উন্নয়নের মাধ্যমে  কালামার ছড়াকে সারাদেশের মডেল ইউনিয়নের রূপান্তর করবেন বলে প্রতিশ্রুতি দেন তারেক বিন ওসমান শরীফ।


পথসভায় তারেক বিন ওসমান শরীফের গত পাঁচ বছরের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড, ন্যায় বিচার নিশ্চিত করণ ও নাগরিক সেবাসহ বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন মেয়র মকছুদ মিয়া। কোনো অযোগ্য ব্যক্তিকে ভোট নিজের ক্ষতি ডেকে না আনারও পরামর্শ দেন তিনি। তারেক চেয়ারম্যান এলাকার একজন যোগ্য নেতা উল্লেখ করে মেয়র মকসুদ মিয়া তার বিভিন্ন প্রমাণ হাজির করেন।

এসব পথসভায় উপজেলা আওয়ামী লীগ নেতা সাংবাদিক সৈয়দুল কাদেরসহ দলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।