Advertisement


মাতারবাড়িতে বেড়াতে এসে লাশ হয়ে ফিরলো কিশোরগঞ্জের যুবক


রকিয়ত উল্লাহ,ঘটনাস্থল ঘুরে এসে।।  বদরখালী-চকরিয়ার কেবি জালাল উদ্দীন সড়কে মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাতারবাড়ি থেকে ফেরার পথে মোহাম্মদ বিজয় নামের এ যুবকের মৃত্যু হয়। এ ঘটনায় মারাত্মক ভাবে আহত হয়েছে মাতারবাড়ির আরও দুই যুবক। নিহত বিজয় কিশোরগঞ্জের বাসিন্দা। তিনি মাতারবাড়িতে বেড়াতে এসেছিলেন।

সোমবার সকাল ১০ টার দিকে চকরিয়া-বদরখালী সড়কের দরবেশ কাটার লেডিয়া বর বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মোহাম্মদ বিজয় নামে এক যুবক মারা যায়। একই ঘটনায় মাতারবাড়ির সিকদার পাড়া এলাকার সাজ্জাদ হোসেন ও মাহমুদুল হাসান সাকিব নামে আরও দুই যুবক মারাত্মক ভাবে আহত হয়েছে। তারা সকলই মোটরসাইকেল আরোহী ছিলেন। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে তাদেরকে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরণ করেন। পরে চকরিয়া থানা পুলিশের একটি পুলিশ টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বদরখালীর দিক হতে চকরিয়ার দিকে আসছিল ৩ জন আরোহী নিয়ে মোটর সাইকেলটি। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতেই মোটরসাইকেল আরোহী ৩ জনেই গুরুতর আহত হয়। আহত এক ব্যক্তি ঘটনার কিছুক্ষণের মধ্যো একজন ঘটনাস্থলে মারা যান। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয় বলে জানা গেছে।

চকরিয়া থানার ওসি চন্দন কুমার -মোটর সাইকেল দুর্ঘটনায় ১জন নিহত ও ২ আহত হওয়ার বিষয়টি সব খবরকে নিশ্চিত করেন। নিহত মোহাম্মদ বিজয় কিশোরগঞ্জের মিটামইন থানাধীন হোসেনপুর এলাকার বাসিন্দা। মাতারবাড়ির কয়লাবিদ্যুৎ প্রকল্পে তার বোন জামাই চাকরি করেন, তিনি সেখানে বেড়াতে এসেছিলেন। বিনা ময়না তদন্তে দাফনের আবেদন করায় মরদেহটি নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।