Advertisement


আপনাদের সাহায্যে বাঁচতে চায় মহেশখালীর একজন প্রতিশ্রুতিশীল হাফেজ ও আলেম


নিজস্ব প্রতিবেদক।। মহেশখালী উপজেলা কালারমার ছড়া ইউনিয়নের সোনাপাড়া (৬ নম্বর ওয়ার্ড) এর বাসিন্দা মো. আব্দু শুক্কুরের সন্তান হাফেজ মাওলানা জামাল উদ্দিন (৩২)।

তিনি দীর্ঘ দিন কালারমার ছড়া ফকিরজুম পাড়া জিলানি মসজিদের ইমাম হিসেবে দায়িত্ব পালন করেছেন। শাহ জব্বারিয়া মসজিদের খতিবের দায়িত্বেও আছেন তিনি।

হঠাৎ দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে দীর্ঘ দিন ধরে চট্টগ্রাম মেডিকেলের ২৪ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন তিনি।

ডাক্তাররা পরমর্শ দিয়েছেন -হাফেজ মাওলানা জামাল উদ্দিনকে সুস্থ জীবনে ফিরতে হলে তার শরীরে জরুরি অপারেশন দরকার। আর সে অপারেশনে খরচ হতে পারে প্রায় ৫ লক্ষ টাকা।

কিন্তু এ ব্যায়বহুল এ চিকিৎসা ও অপারেশনের জন্য তার ও তার অসহায় পিতা এবং পরিবারের পক্ষে এত টাকার ব্যবস্থা করার মতো কোন সহায় সম্বল নেই। এই জরুরি অবস্থায় তার অপারেশন না হলে তাকে বাঁচানো যাবে না বলেও ইঙ্গিত দিয়েছেন চিকিৎসকরা।

একজন প্রতিশ্রুতিশীল মেধাবী আলেম ও কোরআনে হাফেজকে বাঁচাতে বিত্তবানসহ সবার এগিয়ে আসা জরুরী ও ব্যক্তির নৈতিক দায়িত্ব বলে মনে করছেন অনেকই। এই মানুষটি বেঁচে থাকলে আগামীতে সমাজের অনেক উপকার করতে পারবেন বলে মনে করেন তারা। 

আমাদের প্রতিবেদকের সাথে আলাপকালে- হাফেজ মাওলানা জামাল উদ্দিন বাঁচার জন্য খুবই আকুতি করেছেন।

এ অবস্থায় তিনি ও তার পরিবারের সাথে 01863267424 এই নম্বরে যোগাযোগ করা যাবে। তাছাড়া এই ফোন নম্বরটি নগদ একাউন্ট করা। কেউ সাহায্য পাঠাতে ইচ্ছে করলে এই নম্বরে পাঠানো যাবে। 

তাছাড়া 01815335697 এটি তার বিকাশ নম্বর। এই নম্বরেও যোগাযোগ করা যাবে, সাহায্য পাঠানো যাবে।