Advertisement


মহেশখালীতে ডাম্পারের ধাক্কায় পথচারী নিহত


নিজস্ব প্রতিবেদক।।
মহেশখালী উপজেলার কালারমার ছড়ার বেপরোয়া ডাম্পারের ধাক্কায় ঘটনাস্থলেই মোঃ আবু তাহের (৬০) এক পথচারী নিহত হয়েছে। তিনি স্থানীয় মৃত আব্দুল করিমের পূত্র। তার নিজ বাড়ী ধলঘাটের সরাইতলা বলে জানা যায়।


৩ ডিসেম্বর রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় মহেশখালীর প্রধান সড়কের কালারমার ছড়ার ঝাপুয়ার সাতঘর পাড়ায় এঘটনা ঘটে।  বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি সদস্য আব্দু সালাম।তিনি আরও জানান- দ্রুতগামী একটি ডাম্পার রাস্তায় দাড়িয়ে থাকা এক বৃদ্ধাকে ধাক্কা মেরে পালিয়ে যায়। এবং ঘটনাস্থলেই ভিকটিমের মৃত্যু হয়।  

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় বদরখালীর দিকে থেকে ইট বুঝায় একটি ডাম্পার বেপরোয়া গতিতে কালারমারছড়ার দিকে যাচ্ছিল। ঝাপুয়ার সাতঘার পাড়ায় এক পথচারীকে ধাক্কা মেরে পালিয়ে যায়। এদিকে ডাম্পারের ধাক্কায় মুহূর্তেই ভিকটিমের মাথার মগজ বের হয়ে মারা যায়।
নিহতের পূত্র মেহেদী হাসান জানান-আমার বাবা ঘরে চলে আসার সময় পথেই ডাম্পার গাড়ি ধাক্কা মেরে,মেরে ফেলেছে।গাড়িটি এখনো আটক করতে পারেনি। আমরা প্রশাসনের সহযোগিতা কামনা করছি। 

মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান- কালারমার ছড়ার ঝাপুয়া ডাম্পারের ধাক্কায় একজনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শনে যাচ্ছে বলে জানান।