আমরা মহেশখালীর কথা বলি..

পিছিয়ে থেকেও বায়ার্নকে রুখলো জুভিরা - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

পিছিয়ে থেকেও বায়ার্নকে রুখলো জুভিরা


থমাস মুলার আর আরিয়েন রোবেনের গোলে এগিয়ে থেকেও জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ ২-২ গোলে ড্র করেছে। স্বাগতিক হয়ে নিজেদের মাঠ তোরিনোতে হারের লজ্জা থেকে জুভেন্টাসকে রক্ষা করেন আর্জেন্টাইন উঠতি তারকা পাওলো দিবালা এবং স্টেফানো স্তারারো। 

শেষ আটে আগেভাগেই পা রাখার আশা নিয়ে জার্মান আর ইতালিয়ান সেরারা বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় মাঠে নামে। 

দুই দলের মোট চারটি গোলের তিনটিই এসেছে দ্বিতীয়ার্ধ থেকে। ম্যাচের প্রথমার্ধে ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় পেপ গার্দিওলার বায়ার্ন। ১৫তম মিনিটে থমাস মুলারের সহজ সুযোগ নষ্ট না হলে ব্যবধান বাড়িয়েই বিরতিতে যেতে পারতো জার্মান জায়ান্টরা। 

প্রথমার্ধের ৪৩তম মিনিটে লিড নেয় বায়ার্ন। রোবেনের বাড়ানো বলে দগলাস কস্তা ফাঁকায় থাকা মুলারকে বল বানিয়ে দেন। দুর্দান্ত শটে জুভিদের জালে বল জড়িয়ে দেন তিনি। আর এ গোলের পর নিজেদের সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৯ ম্যাচ পর গোল হজমের স্বাদ পায় জুভেন্টাস। 

বিরতির পর ৫৫ মিনিটের মাথায় গোল করেন রোবেন। দলের দ্বিতীয় আর নিজের প্রথম গোলটি করতে ডাচ তারকাকে বলের যোগান দেন রবার্ট লেভনোডফস্কি। ফলে, ২-০ গোলে এগিয়ে যায় বায়ার্ন। 

৬৩ মিনিটে ব্যবধান কমান জুভিদের আর্জেন্টাইন তারকা দিবালা। মারিও মান্দজুকিচের অ্যাসিস্ট থেকে গোল করেন তিনি। ৭৬ মিনিটে সমতায় ফেরে জুভিরা। দলকে সমতায় ফেরান স্টেফানো। মোরাতার সহায়তায় গোলটি করেন তিনি। 

ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে ২-২ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে দুই দল। পিছিয়ে থেকেও ড্র করায় শেষ আটের স্বপ্ন বাঁচিয়ে রাখলো জুভেন্টাস। 
Powered by Blogger.