আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে ইপসা’র প্রকল্প অবহিতকরণ সভা - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

মহেশখালীতে ইপসা’র প্রকল্প অবহিতকরণ সভা


নিজস্ব প্রতিবেদক ::

বেসরকারি এনজিও ইপসা'র উদ্যেগে ও সামিট এলএনজি গ্যাস টার্মিনাল (প্রাঃ) লিঃ এর সহযোগিতায়  মহেশখালীতে ‘জেলেদের জীবন-জীবিকার সুরক্ষা ও বিকল্প’ শীর্ষক এক কর্ম পরিকল্পনা ও অবহিতকরণ সভা অনুষ্টিত হয়েছে। 

আজ এনজিও টির নিজস্ব কার্যালয়ে অনুষ্টিত এই সভায়  কুতুবজুম ইউনিয়নের জেলেদের জন্য নেওয়া জীবিকায়ন বাস্তবায়ন পরিকল্পনা প্রকল্পের আওতায় স্টাপদের দিনব্যাপী প্রকল্প সম্পর্কে নানা বিষয় জানান উপস্থিত কর্মকর্তারা।

সভায় উপস্থিত ছিলেন ইপসা সামাজ উন্নয়ন বিভাগের ডিপুটি ডিরেক্টর নাসিম বানু শ্যামলী, ফাইন্যান্স বিভাগের ডিপুটি ডিরেক্টর রোকসানা আকতার, ইপসা'র প্রধান নির্বাহী সহকারি শ্যামশ্রী দাস ও সামিট এলএনজি গ্যাস টার্মিনাল (প্রাঃ) লিঃ এর মিলন হোসেন-সহ ইপসায় কর্মরত প্রকল্প সংশ্লিষ্ট ব্যক্তিরা।

ইফসার পক্ষ থেকে জানানো হয়েছে, সরকার কতৃক ঘোষিত মেঘা প্রকল্প সামিট এলএনজি গ্যাস টার্মিনালের কারণে ক্ষতিগ্রস্ত জেলেদের বিকল্প জীবিকায়ন নিশ্চিত করার লক্ষ্যে এ প্রকল্প হাতে নিয়েছে তারা।

No comments

Powered by Blogger.