আমরা মহেশখালীর কথা বলি..

সেবা প্রত্যাশীদের প্রতি মহেশখালী এসিল্যান্ড’র অনুরোধ - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

সেবা প্রত্যাশীদের প্রতি মহেশখালী এসিল্যান্ড’র অনুরোধ

সেবা প্রত্যাশীদের প্রতি ই-নামজারি বিষয়ে অনুরোধঃ

নিয়মানুযায়ী ই-নামজারি প্রক্রিয়ায় ২৮ দিনের মধ্যে আবেদনকারী খতিয়ান পাবেন। বর্তমানে উপজেলা ভূমি অফিস, মহেশখালী সে মোতাবেক কাজ করে যাচ্ছে। কিন্তু সেবা প্রত্যাশীদের অসচেতনতার কারণে ২৮ দিনের মধ্যে খতিয়ান দেয়ার বিষয়টি বিঘ্নিত হচ্ছে।

ই-নামজারির প্রতি ধাপে আবেদনকারীর করণীয় সম্পর্কে আবেদনকারীকে ফোন করে জানানো হয় ভূমি অফিস থেকে। কিন্তু শুনানী শেষে নামজারি মঞ্জুর হবার পর ডিসিআর কেটে খতিয়ান নিতে কল দেয়া হলে কেউ কেউ খতিয়ান নিয়ে যাচ্ছেন না। তারা ভেবে নিচ্ছেন খতিয়ান তো মঞ্জুর হল, যে কোন সময় নিলেই হবে। এর ফলে ২৮ দিন অতিক্রম করে মামলাটি অনিষ্পন্ন থেকে যায়। তার পাশাপাশি দালালের মাধ্যমে আবেদন না করে নিজে আবেদন করুন।

উপজেলা ভূমি অফিস বা ইউনিয়ন ভূমি অফিসে কেউ টাকা চাইলে এসিল্যান্ড এর দাপ্তরিক ফোন নাম্বার ০১৭৩৩৩৭৩২১০ নাম্বারে ফোন করে বা অফিস চলাকালীন সময়ে সরাসরি এসিল্যান্ড এর কাছে এসে বা অফিসের অভিযোগ বাক্সে অভিযোগ দিন। মনে রাখুন নামজারির জন্য সর্বমোট ১১৭০/- (এক হাজার একশ সত্তর টাকা) মাত্র খরচ হয়। হয়রানিমুক্ত ভূমি সেবা প্রদানে আমরা বদ্ধপরিকর।


-আপনার এসিল্যান্ড।

No comments

Powered by Blogger.