আমরা মহেশখালীর কথা বলি..

কুতুবজোমের মাঠে-ময়দানে চেয়ারম্যান প্রার্থী মান্নান - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

কুতুবজোমের মাঠে-ময়দানে চেয়ারম্যান প্রার্থী মান্নান


স্টাফ রিপোর্টার।।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মহেশখালীর কুতুবজোম ইউনিয়নে সাবেক ছাত্রনেতা এম. আব্দুল মান্নান বাদে আর কোনো প্রার্থীই মাঠে-ময়দানে নেই। প্রতিনিয়ত মাঠ চষে বেড়াচ্ছেন একমাত্র প্রার্থী এম. আব্দুল মান্নান। যেভাবে মাঠে রয়েছেন -ঠিক সেভাবেই ভোটারদের আন্তরিকতার সাড়া পাচ্ছেন তিনি। -জানিয়েছেন স্থানীয় ভোটাররা।

স্থানীয় বাসিন্দারা জানান-কুতুবজোম ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠানের দিন আরও দেরি থাকলেও আগেভাগে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তাদের মন জয় করার চেষ্টা চালাচ্ছেন মান্নান। ইউনিয়নের প্রত্যন্ত এলাকা ঘুরে সাধারণ মানুষের সাথে মিশে গিয়ে তাদের কাছ থেকে দোয়া ও সমর্থন কামনা করছেন তিনি। এলাকায় একজন ক্লিন ইমেজের সন্তান হিসেবে ভোটারদের কাছে তার গ্রহণযোগ্যতাও সর্বাধিক। তরুণ এ প্রার্থী যেখানেই যাচ্ছেন -তাকে ঘিরে আগ্রহী জনতার ভিড় সৃষ্টি হচ্ছে। সকলই তাকে সমর্থন ও সার্বিক সহযোগিতার কথা জানাচ্ছেন। এতে তিনি বেশ প্রফুল্লতার সাথে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তাছাড়া দীর্ঘদিন থেকে তিনি নানা সামাজিক কর্মকাণ্ডের সাথে নিজেকে যুক্ত রেখেছেন। এলাকার ভোটারের কাছে তার এ অবদানের দায় রয়েছে বলে মনে করেন স্থানীয় ভোটাররা। 

আরও পড়ুন> কুতুবজোমবাসীর প্রতি নেচার মেম্বারের খোলাচিঠি

জানাগেছে -এম. আব্দুল মান্নান মহেশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক। একই সাথে তিনি জেলা ছাত্রলীগের ক্রমিক-১ এর সহ-সভাপতিছিলেন। এক সময় খণ্ডকালের জন্য সাংবাদিকতাও করেছেন। বর্তমানে মহেশখালী উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদকের দায়িত্বে আছেন। স্থানীয় ভাবে নানা ছাত্র আন্দোলনের সাথেও তার সক্রিয় অংশগ্রহণ ছিলো। একজন কর্মীবান্ধব রাজনীতিক হিসেবে তার বেশ সুনাম রয়েছে। স্থানীয় ভাবে রাজনীতি করা লোকদের পড়ালেখা জানা ব্যক্তি হিসেবে তার জুড়ি নেই। -জানিয়েছেন তার রাজনৈতিক সহযোদ্ধারা। তারা যে কোনো উপায়ে এবার কুতুবজোমের চেয়ারম্যান হিসেবে মান্নানকে বিজয়ী করে আনার বিষয়ে দৃঢমত ব্যক্ত করেন। তারা আশা করেন -মান্নান আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ কর্মী হিসেবে দল তাকে মনোনয়ন দিবে। 

এ প্রসঙ্গে এম. আব্দুল মান্নান মহেশখালীর সব খবরকে বলেন -মানুষকে ভালোবেসেই রাজনীতিতে এসেছিলাম, মানুষের জন্য কাজ করেগেছি; যতোদিন বাঁচি এলাকার মানুষকে সঙ্গে নিয়ে বাঁচতে চাই। কুতুবজোম ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে শতভাগ আশাবাদী উল্লেখ করে বলেন -এলাকার গণমানুষের প্রার্থী হিসেবে আমি মাঠে নেমেছি। মানুষের অসাধারণ ভালোবাসার সাড়া পাচ্ছি, সাধারণ মানুষের প্রার্থী হিসেবে আমি দলীয় মনোনয়ন কোনো কারণে না পেলেও নির্বাচন করে যাবো। বিজয়ের ব্যাপারেও তিনি শতভাগ আশাবাদী বলে জানান। তিনি সকলের আন্তরিক দোয়া কামনা করেছেন। 

ছবিতে সম্প্রতি এম. আব্দুল মান্নান এর নির্বাচনী গণসংযোগের বিভিন্ন চিত্র দেখুনঃ 





R&E-MR/

No comments

Powered by Blogger.