-->
মহেশখালীতে মাস্ক না পড়লেই জরিমানা

মহেশখালীতে মাস্ক না পড়লেই জরিমানা

মোহাম্মদ শাহাব উদ্দিন।।
মহেশখালীতে মাস্ক না পড়লেই জরিমানা করার সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসন। করোনা ভাইরাসের সংক্রামণ রোধে স্বাস্থ্যবিধি অমান্য করে মুখে মাস্ক না পড়ায় ১০জনকে ২০০ টাকা করে ২হাজার টাকা জরমিানা করছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৫ জুলাই) বিকালে মহেশখালীতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রনে প্রচার ও জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে করোনা ভাইরাস প্রতিরোধ পক্ষ হিসেবে মহেশখালী পৌরসভার গোরকঘাটা বাজারে অভিযান চালিয়ে এই জরিমানা করনে উপজলো নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জামিরুল ইসলামের ভ্রাম্যমাণ আদালত ।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম জানান,‘করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রনে প্রচার ও জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে ‘সরকারী স্বাস্থ্য বিধির মধ্যে রয়েছে বাহিরে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করার জন্য নির্দেশনা রয়েছে। কিন্তু সাধারণ মানুষ মুখে মাস্ক ছাড়াই বাহিরে ঘোরা ফেরা করছে। এতে করে করোনা ভাইরাস ছড়ানোর আশঙ্কা রয়েছে। এসময় মাস্ক পরিধান না করাসহ করোনা ভাইরাস সংক্রান্ত অন্যান্য স্বাস্থ্যবিধি না মানায় ১০জন কে ২হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।’ এসময় তিনি সকল কে জনসমাগম পরিহার করে, সামাজিক দুরত্ব মেনে, স্বাস্থ্য বিধি অনুযায়ী ঘরের বাহিরে মাস্ক ব্যবহার ও ঘনঘন সাবান পানি দিয়ে হাত পরিস্কার করার জন্য অনুরোধ করেন।’ সেই সাথে করোনা ভাইরাসের সংক্রামন রোধে নিয়োমিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে বলেও জানান তিনি। এ সময় আদালতকে সার্বিক সহযোগীতা করেন মহেশখালী থানার এসআই রাজিব বড়ুয়ার নেতৃত্বে পুলিশ সদস্যরা।


শিরোনাম ছিলো.. "মহেশখালীতে মাস্ক না পড়লেই জরিমানা"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel