আমরা মহেশখালীর কথা বলি..

কালারমারছড়ায় আশ্রয়ণ প্রকল্পের প্রস্তাবিত জায়গা পরির্দশনে প্রধানমন্ত্রী কার্যালয়ের পরিচালক - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

কালারমারছড়ায় আশ্রয়ণ প্রকল্পের প্রস্তাবিত জায়গা পরির্দশনে প্রধানমন্ত্রী কার্যালয়ের পরিচালক


নিজস্ব প্রতিবেদক।।

কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নে দরিদ্র পরিবারকে পূর্ণবাসন করতে  আশ্রয়ণ প্রকল্পের প্রস্তাবিত জায়গা পরির্দশন করেছেন উপসচিব ও প্রধানমন্ত্রী কার্যালয়ের পরিচালক-৪ গুলশান আরার নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

আজ (২৮ অক্টোবর) বুধবার সকাল ১১ টার সময় কক্সবাজার থেকে নদী পথ দিয়ে স্পীড বোট যোগে বদরখালী হয়ে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের মোহাম্মদ শাহ ঘোনা ও ফকিরজুম পাড়া আশ্রয়ণ প্রকল্পের জন্য প্রস্তাবিত জায়গা পরির্দশন করেন। এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান, কালারমারছড়া ইউপি চেয়ারম্যান তারেক শরীফ, কালারমারছড়া তসিলদার জয়নাল আবেদীন প্রমূখ। জানাগেছে,আশ্রয়ণ প্রকল্পের এর অধীনে দরিদ্র পরিবারকে পুনর্বাসিত করা হবে।
 
ঘূর্ণিঝড়, নদী ভাঙন এবং ভূমিধসের মতো জলবায়ু পরিবর্তন জনিত বিপর্যয়ের কারণে যারা বাড়িঘর হারিয়েছেন, তারাই এই সুবিধা পাবেন।

No comments

Powered by Blogger.