-->
 কালারমার ছড়ায় প্রতিপক্ষের হামলায় মা ও ছেলে আহত

কালারমার ছড়ায় প্রতিপক্ষের হামলায় মা ও ছেলে আহত

এম রমজান আলী।। উপজেলার কালারমার ছড়া ইউনিয়নের ঝাপুয়া এলাকার তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের হামলায় মা এবং ছেলে আহত হয়েছে বলে জানাগেছে। এ নিয়ে মহেশখালী থানায় মামলা হয়েছে, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে। 

সূত্রের অভিযোগ থেকে জানাগেছে, পূর্ব-শত্রুতার জের ধরে ২৪ ফেব্রুয়ারি স্থানীয় বাসিন্দা মোমেনা বেগম ও তার ছেলেকে একই এলাকার মোহাম্মদ নয়ন ও তার লোকজন পিঠিয়ে আহত করে। এর পর থেকে অদ্যাবধি পর্যন্ত আব্দু রহিমের পরিবারের উপর্যুপরি অত্যাচার ও নির্যাতন চালিয়ে আসছে বলে সূত্র জানায়।  ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭ টার সময় আব্দু রহিমকে পিঠিয়ে গুরুতর আহত করেছে। আহত আব্দু রহিম আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে মৃত্যুর সাথে পান্জা নড়ছে।  এই বিষয় নিয়ে আব্দু রহিম বাদি হয়ে মোহাম্মদ নয়নকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। 

ওই এলাকার মোহাম্মদ নয়ন, চুমকি বেগম, মোহাম্মদ আরমান, মোহাম্মদ আরফাত, আনোয়ারা বেগম ও মোহাম্মদ ছৈয়দের নেতৃত্বে একদল লোক তাদের উপর হামলা চালায় বলে জানাগেছে। 

এ ব্যাপারে মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, হামলাকারী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবেনা,  আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

শিরোনাম ছিলো.. " কালারমার ছড়ায় প্রতিপক্ষের হামলায় মা ও ছেলে আহত"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel