-->
কক্সবাজার লায়ন্স ক্লাবের ওরিয়েন্টেশন ও অর্গানাইজিং ফেলোশীপ সভা সম্পন্ন

কক্সবাজার লায়ন্স ক্লাবের ওরিয়েন্টেশন ও অর্গানাইজিং ফেলোশীপ সভা সম্পন্ন


প্রেস বিজ্ঞপ্তি।। স্বাধীনতার ৫০তম বর্ষে কক্সবাজারে প্রতিষ্ঠিত হলো দেশের প্রথম সেঞ্চুরিয়ান চার্টার লায়ন্স ক্লাব।

গতকাল (২৬ ফেব্রুয়ারি শুক্রবার) বিকাল ৫টায় কক্সবাজার শহরের একটি পাঁচ তারকা হোটেলে পৃথিবীর সর্ববৃহৎ আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ১, বাংলাদেশে এর প্রথম সেঞ্চুরিয়ান চার্টার লায়ন্স ক্লাব অব কক্সবাজার এর নতুন সদস্যদের ওরিয়েন্টেশন ও অর্গানাইজিং ফেলোশীপ মিটিং অনুষ্ঠিত হয়।

জানাগেছে -গত ২৪ ফেব্রুয়ারি এই ক্লাবটি আন্তর্জাতিক অনুমোদন পায়। যেখানে লায়ন্স মাল্টিপল জেলায় (৩১৫) এই প্রথম কোন লায়ন্স ক্লাব ১০৫ এর বেশি সদস্য নিয়ে প্রতিষ্ঠিত হয়ে চার্টার পেয়েছে। যা বাংলাদেশ লায়ন্স প্ল্যাটফর্মের ইতিহাসে একটি রেকর্ড।

চার্টার সেক্রেটারি লায়ন রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন এবং চার্টার মেম্বার লায়ন সারওয়ার রোমন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে লায়ন্স বেসিক ফান্ডামেন্টাল ট্রেইনিং কন্ডাক্ট করেছেন উক্ত লায়ন্স ক্লাবের ফাউন্ডার লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ।

এতে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ লায়ন্স ক্লাবের গাইডিং লায়ন মো. রবিউল ইসলাম রাজু পিএমজেএফ এবং লায়ন একেএম সফিকুল ইসলাম।

বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক আলহাজ্ব আকবর আহমেদ চৌধুরী এই ক্লাবের চার্টার প্রেসিডেন্ট এবং ব্যাংকার রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুনকে লায়ন্স ক্লাব অব কক্সবাজার এর চার্টার সেক্রেটারি হিসেবে দায়িত্ব দেওয়া হয়। 

একইসাথে ২০ সদস্য বিশিষ্ট বোর্ড অফ ডিরেক্টরস ইউনিট এর পরিচয় করিয়ে করিয়ে দেওয়া হয়। 

লায়ন জেলার ৩১৫এ১ এর সম্মানিত জেলা গভর্নর; লায়ন মোঃ নজরুল ইসলাম সিকদার পিএমজেএফ এর অনুপ্রেরণায় এ লায়ন্স ক্লাবটিকে স্পন্সর করেছেন বাংলাদেশের অন্যতম সেরা লায়ন্স ক্লাব লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস।

শিরোনাম ছিলো.. "কক্সবাজার লায়ন্স ক্লাবের ওরিয়েন্টেশন ও অর্গানাইজিং ফেলোশীপ সভা সম্পন্ন"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel