Advertisement


এমপি আশেক সৌদি আরবে অগ্নিকাণ্ডে মহেশখালীর নিহতদের বাড়িতে গিয়ে সান্ত্বনা দিলেন

নিউজরুম।। সৌদি আরবের মদিনাতে সোফা কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সম্প্রতি মৃত্যুবরণ করা মহেশখালীর ৩ প্রবাসীর বাড়িতে গিয়ে পরিবার-পরিজনকে সান্ত্বনা দিয়েছেন কক্সবাজার-২ আসনের এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক। এ সময় এলাকার এমপিকে কাছে পেয়ে নিহতের পরিবারের লোকজন আবেগে উদ্বেলিত হয়ে পড়েন। এমপি আশেক নিহতদের পরিবারে ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ সহায়তা দেন এবং আরও সরকারি সহায়তার আশা দেন। 

জানাগেছে -কয়েক দিন আগে সৌদি আরবের মদিনা শহরের কাছে অগ্নিকান্ডের ঘটনায় মহেশখালীর কুতুবজোম ইউনিয়নের ঘটিভাঙ্গাস্থ ডেমবনিয়া পাড়ার ৩ বাসিন্দার মর্মান্তিক মৃত্যু হয়। তারা সে দেশে শ্রমিকের কাজ করতো।  

এ ট্র্যাজিক ঘটনার পর সোমবার নিহতদের পরিবারে খোঁজখবর নিতে যান এলাকার এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক। বিকেলে মহেশখালীর কুতুবজোমের ঘটিভাঙ্গা এলাকায় নিহত ৩ জনের বাড়িতে গিয়ে সার্বিক খোঁজখবর নেন। এ সময় তিনি শোকাহত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন।

নিহতদের পরিবারবর্গের মাঝে নগদ আর্থিক অনুদান দেন আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি। এ সময় তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদ ও সরকারী ভাবে সহযোগিতা প্রদানেরও আশ্বাস দেন এবং সাথে সাথে টেলিফোনে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন বিভিন্ন খাত থেকে সরকারি সহায়তা দেওয়ার জন্য।

এমপির এ পরিদর্শনকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকনসহ আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।