-->
 এমপি আশেক  সৌদি আরবে অগ্নিকাণ্ডে মহেশখালীর নিহতদের বাড়িতে গিয়ে সান্ত্বনা দিলেন

এমপি আশেক সৌদি আরবে অগ্নিকাণ্ডে মহেশখালীর নিহতদের বাড়িতে গিয়ে সান্ত্বনা দিলেন

নিউজরুম।। সৌদি আরবের মদিনাতে সোফা কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সম্প্রতি মৃত্যুবরণ করা মহেশখালীর ৩ প্রবাসীর বাড়িতে গিয়ে পরিবার-পরিজনকে সান্ত্বনা দিয়েছেন কক্সবাজার-২ আসনের এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক। এ সময় এলাকার এমপিকে কাছে পেয়ে নিহতের পরিবারের লোকজন আবেগে উদ্বেলিত হয়ে পড়েন। এমপি আশেক নিহতদের পরিবারে ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ সহায়তা দেন এবং আরও সরকারি সহায়তার আশা দেন। 

জানাগেছে -কয়েক দিন আগে সৌদি আরবের মদিনা শহরের কাছে অগ্নিকান্ডের ঘটনায় মহেশখালীর কুতুবজোম ইউনিয়নের ঘটিভাঙ্গাস্থ ডেমবনিয়া পাড়ার ৩ বাসিন্দার মর্মান্তিক মৃত্যু হয়। তারা সে দেশে শ্রমিকের কাজ করতো।  

এ ট্র্যাজিক ঘটনার পর সোমবার নিহতদের পরিবারে খোঁজখবর নিতে যান এলাকার এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক। বিকেলে মহেশখালীর কুতুবজোমের ঘটিভাঙ্গা এলাকায় নিহত ৩ জনের বাড়িতে গিয়ে সার্বিক খোঁজখবর নেন। এ সময় তিনি শোকাহত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন।

নিহতদের পরিবারবর্গের মাঝে নগদ আর্থিক অনুদান দেন আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি। এ সময় তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদ ও সরকারী ভাবে সহযোগিতা প্রদানেরও আশ্বাস দেন এবং সাথে সাথে টেলিফোনে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন বিভিন্ন খাত থেকে সরকারি সহায়তা দেওয়ার জন্য।

এমপির এ পরিদর্শনকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকনসহ আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

শিরোনাম ছিলো.. " এমপি আশেক সৌদি আরবে অগ্নিকাণ্ডে মহেশখালীর নিহতদের বাড়িতে গিয়ে সান্ত্বনা দিলেন"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel