-->
 ছোট মহেশখালী থেকে বন্দুক ও গুলি উদ্ধার, আসামি পলাতক

ছোট মহেশখালী থেকে বন্দুক ও গুলি উদ্ধার, আসামি পলাতক

আ ন ম হাসান।। উপজেলার ছোট মহেশখালী খালের দক্ষিণ কুল পশ্চিম পাড়া এলাকা হতে দেশীয় তৈরি  বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে মহেশখালী থানা পুলিশ। বন্দুকের মালিক পলাতক রয়েছে। 

 

জানা যায়, ছোট মহেশখালী খালের দক্ষিণ কুল পশ্চিম পাড়া এলাকার জনৈক উসমান গণীর দুই ছেলের মধ্যে শুক্রবার বিকেল আনুমানিক ৩টার  সময় পারিবারিক জায়গা জমি ভাগ বণ্টনের জের ধরে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় উসমান গণীর বড় ছেলে ফরিদুল ইসলাম তার আপন ছোট ভাই ও তার মাকে বেধড়ক মারধর করে। এক পর্যায়ে ফরিদ তার ছোট ভাইকে একটি দেশীয় তৈরি বন্দুক নিয়ে গুলি করতে আসে। এ সময় উপস্থিত স্থানীয় লোকজন এগিয়ে এসে ফরিদের হাতে থাকা বন্দুকটি কেড়ে নেয়। এরই ফরিদুল ইসলাম স্থান ত্যাগ করে। পরে মহেশখালী থানাকে খবর দেওয়া হয়। এসআই মনিষ সরকার গিয়ে বন্দুকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। বন্দুকের মালিক ফরিদ পলাতক রয়েছে বলে পুলিশ জানায়। 

এ বিষয়ে মহেশখালী থানার ওসি(তদন্ত) আশিক ইকবাল জানান -ভাইয়ের সাথে ভাইয়ের সৃষ্ট বিরোধের জের ধরে সংঘটিত ঘটনায় বন্দুকটি ব্যবহারের জন্য প্রদর্শন করা হয়েছিল। স্থানীয় লোকজন অবৈধ এ বন্দুকটি আটক করে থানায় খবর দেন। থানার উপ-পরিদর্শক(এসআই) মনিষ সরকার পুলিশ দল নিয়ে ঘটনাস্থলে গিয়ে বন্দুকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ফরিদুল ইসলাম এর মূল বাড়ি বড় মহেশখালীর বড় কুলাল পাড়া। বন্দুকের এ মালিক পলাতক রয়েছে। এ নিয়ে মামলা হবে বলে জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।  

শিরোনাম ছিলো.. " ছোট মহেশখালী থেকে বন্দুক ও গুলি উদ্ধার, আসামি পলাতক"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel