-->
মাতারবাড়িতে করোনা সচেতনায় রিপোর্টার্স ইউনিটি মহেশখালী'র ক্যাম্পেইন সম্পন্ন

মাতারবাড়িতে করোনা সচেতনায় রিপোর্টার্স ইউনিটি মহেশখালী'র ক্যাম্পেইন সম্পন্ন


প্রেস বিজ্ঞপ্তি।। শুরু হয়েছে করোনার দ্বিতীয় ধাপ। দিন দিন বৃদ্ধি পাচ্ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। অথচ মানুষের মধ্যে এখনো সচেতনতার অনেক কমতি। শারীরিক দূরত্ব ও মাস্ক পরিধান এখনো শতভাগ নিশ্চিত হয়নি।

করোনার সাথে এই লড়াইয়ে কাউকে যেন হেরে যেতে না হয় তার প্রেক্ষিতে রিপোর্টার্স ইউনিটি মহেশখালী'র "আঁইয়ন মাস্ক পরি" ক্যাম্পাইনের আয়োজন করে। তারই ধারাবাহিকতায় রিপোর্টার্স ইউনিটি মহেশখালীর উদ্যোগে মাতারবাড়ীতে দ্বিতীয়দিনের মতো মাস্ক বিতরণ ও করোনা সচেতনতা ক্যাম্পইন অনুষ্ঠিত হয়।

আজ (বুধবার)দুপুর ২টায় মহেশখালী উপজেলার মাতারবাড়ী সিএনজি ষ্টেশন সংলগ্ন স্থানে ২য় দিনের মতো  ক্যাম্পইন শুরু হয়। উক্ত ক্যাম্পাইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার জনাব মাহফুজুর রহমান। বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ জনাব আব্দুল হাই এবং মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম ছমি উদ্দিন।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন, রিপোর্টার্স ইউনিটি মহেশখালী'র সভাপতি মুহাম্মদ এনামুল হক, কার্যনির্বাহী সদস্যবৃন্দদের মধ্যে আব্দুর রহমান রিটন, রিয়াদ মোহাম্মদ সাকিব, হারুন মির্জা, আবুল কাশেম রানা, জসিম উদ্দিন, সদস্যদের মধ্যে ছিল শাহরিয়ার কবির, নুরুল বশর,  মোহাম্মদ ছাদেকুর রহমান,  মিজানুর রহমান, আমান উল্লাহ আরমান প্রমুখ।

"মাস্ক পড়ার অভ্যেস,করোনামুক্ত বাংলাদেশ" এই স্লোগানকে ধারণ করে "রিপোর্টার্স ইউনিটি মহেশখালী'র "আঁইয়ন মাস্ক পরি" ক্যাম্পইনটি  মাতারবাড়ীর স্থানীয় সিএনজি ষ্টেশন, পুরান বাজার, বাংলা বাজার এলাকা সহ বিভিন্ন স্থানে প্রায় ৫ শতাধিক জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ ও করোনা সচেতনতামূলক মাইকিং করা হয়।

শিরোনাম ছিলো.. "মাতারবাড়িতে করোনা সচেতনায় রিপোর্টার্স ইউনিটি মহেশখালী'র ক্যাম্পেইন সম্পন্ন"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel