-->
মহেশখালীতে আগুনে পুড়ে গেল বাড়ি ও আড়াই লাখ টাকা

মহেশখালীতে আগুনে পুড়ে গেল বাড়ি ও আড়াই লাখ টাকা


বার্তা পরিবেশক।।
মহেশখালীতে শত্রুতামূলক ভাবে বসত বাড়িতে আগুন দেওয়ার কারণে একটি বাড়ি পুড়ে গেছে। এতে আনুমানিক ৫ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল ২৬ মে সকাল ১০ টায় বড় মহেশখালীর জাগিরাঘোনা গ্রামের মৃত জকরিয়া প্রকাশ কালা মাঝির পুত্র কায়সার উদ্দিন রোকনের বাড়িতে।

প্রত্যক্ষদর্শী ও মহেশখালী ফায়ার স্টেশন সূত্রে জানায়, সকালে বৃষ্টির সময় কায়সার উদ্দিন রোকনের বাড়ির উত্তর পাশে সনের আঁঠিতে আগুনের সূত্রপাত হয়। সংবাদ পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার পুলক কান্তি সরকারের নেতৃত্বে ফায়ার সার্ভিস টিম দ্রুত আগুন নিয়ন্ত্রণ আনায় এবং বৃষ্টি থাকায় পাশের বাড়িগুলি আগুন থেকে রক্ষা পায়।

আগুন নিয়ন্ত্রণ ও ক্ষয়ক্ষতির বিষয়ে স্টেশন মাস্টার পুলক কান্তি সরকার জানান -সনের আঁঠি থেকে আগুনের সূত্রপাত হয়ে বাড়িটিতে প্রায় ২ লাখ ৫০ হাজার নগদ টাকা ও প্রায় ৫ লাখ টাকার মূল্যের পুড়ে যাওয়া মালামাল উদ্ধার করা হয়।

বাড়ির মালিক মৃত জাকারিয়ার স্ত্রী আঞ্জুমান আরা জানায়, ভোরে হঠাত্ করে প্রতিবেশী লোকজন আগুন আগুন বলে চিৎকার দিলে তারা ঘুম থেকে উঠে দেখতে পায় আগুন তার পুরো বসতবাড়িতে ছড়িয়ে পড়েছে। তিনি দাবি করেন, স্থানীয় কোন একটি সঙ্গবদ্ধ চক্র তার বসতবাড়ি ও দোকানের প্রতি ঈর্ষান্বিত হয়ে পূর্ব শত্রুতামূলক ভাবে আগুন দিতে পারে।


উল্লেখ্য, আঞ্জুমান আরার স্বামী মৃত মো. জকরিয়া প্রকাশ কালা মাঝি বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার নিয়ে মাছ ধরতে গিযে জলদস্যুদের হাতে ১২ জন মাঝি মাল্লা হত্যার ঘটনায় নিহত হয়। স্বামীর মৃত্যুর পর থেকে স্থানীয় একটি চক্র তার স্বামীর রেখে যাওয়া মূল্যবান বাড়ি ভিটার জমির উপর কুদৃষ্টি পড়ে। এর জের ধরে বাড়িতে আগুন দিয়েছে বলে তার ধারণা।

শিরোনাম ছিলো.. "মহেশখালীতে আগুনে পুড়ে গেল বাড়ি ও আড়াই লাখ টাকা"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel