আমরা মহেশখালীর কথা বলি..

কুতুবজোমে নৌকার প্রার্থী শেখ কামালের ব্যাপক গণসংযোগ, অন্য প্রার্থীরা নীরব - মহেশখালীর সব খবর

কুতুবজোমে নৌকার প্রার্থী শেখ কামালের ব্যাপক গণসংযোগ, অন্য প্রার্থীরা নীরব


নিজস্ব বার্তা পরিবেশক।।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে মহেশখালীতে অন্যসব প্রার্থীরা অনেকটা ধীরেসুস্থে এগোলেও কুতুবজোম ইউনিয়নে নৌকার প্রার্থী এডভোকেট শেখ কামালের প্রচারণা থেমে নেই। নৌকা প্রতীক নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন তিনি ও তার কর্মী-সমর্থকরা। এ ইউনিয়নে অন্য প্রার্থীদেরও তেমন মাঠে দেখা যাচ্ছে না বলে ভোটারদের অভিমত।

সূত্র জানায়, প্রথম দফায় তফসিল ঘোষণার পর সারাদেশে করোনার সংক্রমণ বাড়ার পটভূমিতে সারাদেশের মতো মহেশখালীতেও নির্বাচন তথা ভোটগ্রহণ স্থগিত করেন নির্বাচন কমিশন। এ সময় হঠাত্ করে মহেশখালীতে নির্বাচনী প্রচারণা থেমে যায়। তবে কোনো কোনো প্রার্থী নীরবে চালিয়েগেছে মাঠ গোছানোর ও তাদের প্রচারণা। এ তালিকায় কুতুবজোমের শেখ কামাল শীষে আছে বলে মনে করেন ভোটার ও ওয়াকিবহাল লোকজন।

সম্প্রতি ভোটগ্রহণের নতুন দিন ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। স্থানীয় ভোটাররা জানিয়েছেন -নতুন এ তারিখ ঘোষণার পর থেকে দ্বিগুণ উৎসাহে নির্বাচনী মাঠে নামেন শেখ কামাল। দিন-রাত সমানে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নিজের জন্য নৌকার পক্ষে ভোট চেয়ে সময় পার করছেন এ প্রার্থী। তাছাড়া ভোটারদের সাথে বৈঠক, ঘরোয়া পরিসরে সভা, আলোচনা অব্যহত রেখেছেন তিনি। তাছাড়া নির্বাচনী মাঠে তার নিজস্ব কর্মী বাহিনী ছাড়াও কাজ করছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। এবার কুতুবজোমে চেয়ারম্যান পদে নৌকার বিজয় সুনিশ্চিত বলে মনে করেন তারা।

এদিকে ভোটগ্রহণের নতুন তারিখ ঘোষণার পর মঙ্গলবার অনেকটা ঝটিকা গণসংযোগ করেছেন শেখ কামাল। স্থানীয় সূত্র থেকে প্রাপ্ত খবরে জানাগেছে -দলের নেতা-কর্মীদের সাথে নিয়ে তিনি বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। তিনি আলাদা আলাদা পথসভায়ও বক্তব্য রাখেন।

এ সময় তিনি ভোটের দিন সবাইকে যেকোনো অবস্থায়ই ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে এলাকার মানুষের জন্য অভুতপূর্ব সেবা করার সুযোগ দানের আহ্বান জানান। তিনি সকলের আন্তরিক দোয়া ও ভালোবাসা কামনা করেন।

No comments

Powered by Blogger.