আমরা মহেশখালীর কথা বলি..

লকডাউন বাস্তবায়নে মাঠে রয়েছে মহেশখালী উপজেলা প্রশাসন - মহেশখালীর সব খবর

লকডাউন বাস্তবায়নে মাঠে রয়েছে মহেশখালী উপজেলা প্রশাসন


প্রেস বিজ্ঞপ্তি।। লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন, মহেশখালী বাংলাদেশ পুলিশ, নৌবাহিনী, বিজিবি, আনসারসহ সংশ্লিষ্ট সকলকে নিয়ে আন্তরিকভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। লকডাউন সংক্রান্ত বিভিন্ন বিধিনিষেধ কার্যকর করার লক্ষ্যে প্রতিদিন উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনার (ভূমি) কর্তৃক অভিযান পরিচালনা করা হচ্ছে। লকডাউন শুরু হওয়ার পর  উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক পরিচালিত অভিযানে এখন পর্যন্ত ৮৪ টি মামলায় ৩৩৮০০/= টাকা জরিমানা করা হয়েছে। সহকারী কমিশনার (ভূমি) কর্তৃক পরিচালিত অভিযানে এখন পর্যন্ত ৪১ টি মামলায় ২০০০০/= টাকা জরিমানা করা হয়েছে।  

অভিযানের পাশাপাশি জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। বিভিন্ন পর্যায়ের সম্মানিত জনপ্রতিনিধিদের ও লকডাউন বাস্তবায়নে কার্যকর ভূমিকা পালন করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

অভিযান পরিচালনা ও সচেতনতা বৃদ্ধির পাশাপাশি করোনা পজিটিভ রোগীদের বাড়ি বাড়ি গিয়ে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্দেশনা দেয়া হচ্ছে। করোনার টিকা নিতে রেজিষ্ট্রেশন করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ করা যাচ্ছে।  

মহেশখালীকে করোনা দুর্যোগ থেকে নিরাপদ রাখার জন্য আপনার মূল্যবান পরামর্শ উপজেলা প্রশাসনকে জানাতে পারেন হোয়াটসঅ্যাপে এসএমএস দিয়ে।  হোয়াটসঅ্যাপ নাম্বার হলঃ 01733373209।

No comments

Powered by Blogger.