আমরা মহেশখালীর কথা বলি..

বাবা মায়ের পাশেই চির নিদ্রায় শায়িত সম্পাদক নুরুল ইসলাম - মহেশখালীর সব খবর

বাবা মায়ের পাশেই চির নিদ্রায় শায়িত সম্পাদক নুরুল ইসলাম


নিজস্ব প্রতিবেদক।।

কক্সবাজার শহরের বৈল্লাপাড়া কবরস্থানে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, কক্সবাজার মহকুমা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও “ দৈনিক কক্সবাজার” সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে দিকে বাবা আশরাফ মিয়া ও মা খুইল্যা বিবির  কবরের পাশে কক্সবাজারের  এই কিংবদন্তিকে সমাহিত করা হয়। দাফন শেষে তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এর আগে সকাল ১১টায় কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে শোকার্ত জনতার ঢল নামে।


জানাজাপূর্ব  বক্তব্য দেনরাখেন  আশেক উল্লাহ রফিক এমপি, জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ, বিএনপির কেন্দ্রীয় মৎস্যজীবী বিষয়ক সম্পাদক সাবেক এমপি লুৎফুর রহমান কাজল, সাবেক এমপি আবদুর রহমান বদি, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সিআইপি, সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ।

নামাজে জানাজার পূর্বে মরহুম মোহাম্মদ নুরুল ইসলামকে কক্সবাজার প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন, কক্সবাজার জেলা আওয়ামীলীগ, পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার জেলা জাসদ, কক্সবাজার পৌর আওয়ামীলঅগ, যুব ইউনিয়ন, ছাত্র ইউনিয়ন সহ বিভিন্ন সংগঠন ও মহলের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।  

কক্সবাজার প্রেস ক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আবু তাহের জানাযার অনুষ্ঠান সঞ্চালনা করেন।

জানাজার নামাজে ইমামতি করেন কক্সবাজার বায়তুশ শরফের শিক্ষক মাওলানা মুহাম্মদ শফি।

পরিবারের পক্ষে সম্পাদক মোহাম্মত নুরুল ইসলামের মেঝ সন্তান কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম বক্তব্য রাখেন।

এদিকে কক্সবাজার সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল মরহুম মোহাম্মদ নুরুল ইসলামের কবর জিয়ারত করেন এবং তার রুহের মাগফেরাত কামনা করেন।

No comments

Powered by Blogger.