Advertisement


মহেশখালীর সন্তান কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রিসাতকে জেলা ছাত্রলীগের সংবর্ধনা (ভিডিও)


প্রেস বিজ্ঞপ্তি।।
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদে সহসম্পাদক পদে নির্বাচিত করায় মহেশখালীর কৃতি সন্তান হোসনে মোবারক আলম রিসাতকে সংবর্ধনা দিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগ।

শনিবার (২৯ জানুয়ারী) দুপুর ২ টায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনার আয়োজন করেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হুসাইন এবং বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনান এর নেতৃত্বে কক্সবাজার জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দরা। এসময় চকরিয়া উপজেলা ছাত্রলীগ, ঈদগাহ উপজেলা ছাত্রলীগ, রামু উপজেলা ছাত্রলীগ এবং সদর উপজেলা ছাত্রলীগও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রিসাতকে সংবর্ধনা দিয়ে বরণ করে নেন।

🔴 মহেশখালীর সন্তান কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা হোসনে মোবারক আলম রিসাতকে সংবর্ধনা দিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগ।

Posted by moheshkhalirsobkhabor.com on Saturday, January 29, 2022
উক্ত সভায় কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা হোসনে মোবারক রিসাত বলেন - বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ৫২ এর ভাষা আন্দোলন থেকে শুরু করে ৭১ এর মহান মুক্তিযুদ্ধে সক্রিয় ভূমিকা ছিল ছাত্রলীগের। দক্ষিণ এশিয়ার বৃহত্তম এই সংগঠনের ইতিহাস, ঐতিহ্য সোনালী অর্জন গুলো আমাদের সমুন্নত রাখতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হাতেগড়া সংগঠন ছাত্রলীগের প্রতিষ্ঠার পিছনে মহৎ উদ্দেশ্য আমাদের সঠিকভাবে জানতে হবে। আমাদের পড়াশোনা,অধ্যবসায়, ইতিহাস চর্চা এবং বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে এগিয়ে যেতে হবে। করোনাকালীন সময়ে কক্সবাজার জেলা ছাত্রলীগের বিভিন্ন মানবিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন এই ইতিবাচক জনকল্যাণ, মানবিক কাজগুলো বাংলাদেশ ছাত্রলীগকে উজ্জ্বল করেছে।

এ সময় কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হুসাইন বক্তব্য রাখেন, তিনি বলেন কক্সবাজারের কৃতি সন্তান হোসনে মোবারক রিসাত কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক নির্বাচিত হয়ে আমাদের কক্সবাজার জেলাকে রিপ্রেজেন্ট করেছেন। এই মেধাবী ছাত্রনেতা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দীর্ঘ রাজনীতিতে নিজের মেধা, যোগ্যতা দিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার উত্তোরত্তর সফলতা কামনা করছি।

সাধারণ সম্পাদক মারুফ আদনান, হোসনে মোবারক রিসাত এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যোগ্য নেতৃত্ব তার ছিল। তার অনবদ্য মেধা পরিশ্রম আমরা দেখেছি। এমন নেতা আমাদের ছাত্রলীগের সম্মান সমুন্নত রাখতে অনন্য ভূমিকা রাখছে

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক তারেক আজিজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তৈমুর, সহ সভাপতি বোরহান উদ্দিন খোকন, কক্সবাজার কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মঈন উদ্দিন জনি, জেলা ছাত্রলীগের নেতা খোরশেদুল আলম রিয়াদ,চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরহান রুবেল, সদর উপজেলা ছাত্রলীগ নেতা আবু বক্কর সহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।