আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে সামাজিক বনায়নের সদস্যরা পেলেন লভ্যাংশের ৬৬ লাখ টাকার চেক - মহেশখালীর সব খবর

মহেশখালীতে সামাজিক বনায়নের সদস্যরা পেলেন লভ্যাংশের ৬৬ লাখ টাকার চেক


বার্তা পরিবেশক।। "শেখ হাসিনার নির্দেশ, জলবায়ু সহিষ্ণু বাংলাদেশ"- এই স্লোগানকে সামনে রেখে চট্টগ্রাম উপকূলীয় বন বিভাগের আওতাধীন মহেশখালী রেঞ্জের কালারমার ছড়ায় সামাজিক বনায়ন কর্মসূচির আওতায় সামাজিক বনায়নের ৮০জন উপকারভোগীর মাঝে লভ্যাংশের চেক বিতরণ করা হয়েছে।

রোববার (৯ জানুয়ারি) বিকাল ৩ টায় বন বিভাগের উদ্যোগে কালারমার ছড়া বনবিটের আধারঘোনা সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের মাঠে এক আলোচনা সভা ও চেক বিকরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

চট্টগ্রাম উপকুলীয় বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মহেশখালী - কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক ।

প্রধান অতিথি এবং উপস্থিত অতিথিবৃন্দ সামাজিক বনায়নের উপকারভোগীদের মাঝে লভ্যাংশের চেক বিতরণ করেন।

হাফেজ হামিদুর রহমানের কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে মহেশখালী রেঞ্জ কর্মকর্তা (সহকারী বন সংরক্ষক) সাদেকুল ইসলাম খানের স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হওয়া উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি  ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শরীফ বাদশা, মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আব্দুল হাই এবং কালারমার ছাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোরকঘাটা রেঞ্জ কর্মকর্তা আনিসুর রহমান, কালারমারছড়া বিট কর্মকর্তা আবুল কালাম আজাদ, শাপলাপুর বিট কর্মকর্তা রাজীব ইব্রাহিম, বিট কর্মকর্তা জুবায়ের এবং উপকারভোগী ও আওয়ামীলীগ নেতা সেলিম চৌধুরী, মাস্টার ছিদিক আহমেদ, আমান উল্লাহ, যুবলীগ নেতা সওকত আলম সহ আরও অনেকই।

এতে ৮০ হেক্টর জমির ৮০ জন উপকারভোগীর মাঝে ৬০ জন উপকারভোগী পেয়েছেন জনপ্রতি ৮৮ হাজার ৮শত ৬৮ টাকা এবং কৃষি বন বাগানের ২০ জনকে জনপ্রতি ৬৩ হাজার ৬৩৯ টাকার চেক বিতরণ করা হয়েছে। মোট ৬৬ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

বশির/

No comments

Powered by Blogger.