Advertisement


ছোট মহেশখালীতে নৌকা প্রতীকের পক্ষে ব‍্যাপক সাড়া সাধারণ মানুষের মাঝে

উন্নয়নের পক্ষেই ভোট দিতে চায় সাধারণ মানুষ


সৈয়দুল কাদের, ছোট মহেশখালী থেকে ফিরে ।।

ছোট মহেশখালী ইউনিয়নের মানুষ নৌকা প্রতীককে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চায়। আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে মাননীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিকের উন্নয়ন এবং অগ্রগতিতে শামিল হতে চায় এই ইউনিয়নের সাধারণ ভোটাররা। গতকাল সরেজমিনে বিভিন্ন গ্রাম ঘুরে এমন তথ্য পাওয়া যায়। এলাকাবাসীর মতে তারা কোনভাবেই উন্নয়ন থেকে বঞ্চিত হতে চান না। এলাকার বহুমুখী সমস্যা সমাধান করতে নৌকা প্রতীকের প্রার্থী মাস্টার এনামুল করিমকে বিজয়ী করে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নেজাম উদ্দিন জানিয়েছেন মাননীয় সংসদ সদস্যের নেতৃত্বে এই ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন হয়েছে। যদি নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত হয় এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। তাই আমরা মাস্টার এনামুল করিমকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে চাই। একবার ভুল করলে আমাদের এলাকার উন্নয়ন ব্যাহত হবে। তাই আমরা ঐক্যবদ্ধ ভাবে নৌকা প্রতীকের পক্ষে কাজ করছি।

৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা জাফর আলম জানিয়েছেন বর্তমান সরকারের সময়ে মহেশখালী কুতুবদিয়াসহ পুরো জেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। আমরা নৌকা প্রতীকে ভোট না দিয়ে এই উন্নয়ন থেকে বঞ্চিত হতে চাই না।  উন্নয়নের পক্ষে নৌকা প্রতীকে ভোট দিতে চাই। এলাকার রাস্তাঘাট উন্নয়নে নৌকা প্রতীককে বিজয়ী করার বিকল্প নেই। এ ছাড়া রয়েছে ঐতিহ্যবাহী আদিনাথ মন্দির । বিশ্ববাসী এই ইউনিয়ন চিনে এবং জানে। যারা মাননীয় সংসদ সদস্যের আস্থাভাজন হবে না এমন প্রার্থীকে ভোট দিয়ে আমরা বিপাকে পড়তে চাই না। কাজ করতে হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে। ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শাহ আলম জানান শেখ হাসিনা মাস্টার এনামুল করিমকে যোগ্য হিসেবে মনোনয়ন দিয়েছেন। আমরা সকলের দায়িত্ব নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনাকে এই ইউনিয়নের চেয়ারম্যান পদটি  উপহার দেওয়া। এতে তিনি ইউনিয়নের মানুষের প্রতি সন্তুষ্ট হবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাননীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক উন্নয়নের ধারা আরও ত্বরান্বিত করতে পারবেন। একই সাথে এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পারবেন। যুবলীগ নেতা জমির উদ্দিন জানিয়েছেন মাইজপাড়া থেকে উমবনিয়া পাড়া সংযোগ সেতু নির্মিত হবে যদি নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হয়। আমরা বৃহত্তর স্বার্থে সমস্ত গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করতে মাস্টার এনামুল করিমকে বিজয়ী করতে চাই। এছাড়া দক্ষিণ কুল থেকে পশ্চিম পাড়া পর্যন্ত সড়কটি নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হলে খুব সহসাই নির্মিত হবে। এছাড়া এলাকায় আর যত রাস্তাঘাটের উন্নয়ন প্রয়োজন তা দ্রুত বাস্তবায়ন হবে। তাই আমরা ঐক্যবদ্ধ ভাবে মাস্টার এনামুল করিমকে নৌকা প্রতীকে ভোট দেব। আমরা ছোট মহেশখালীর মানুষ ইতিমধ্যে আগামী ৭ তারিখ নৌকা প্রতীক বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দিতে বদ্ধ পরিকর। আমার জানামতে আদিনাথ থেকে মুদিরছড়া পর্যন্ত সড়ক নির্মাণের জন্য মাননীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ইতিমধ্যে পরিকল্পনা গ্রহণ করেছেন। এ প্রকল্প বাস্তবায়ন করতে হলে আমাদের নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে মাননীয় সংসদ সদস্যের হাতকে শক্তিশালী করতে হবে। তাই আমরা কোনভাবেই অন্য কাউকে ভোট দিয়ে উন্নয়ন বঞ্চিত হতে চাই না।


আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাস্টার এনামুল করিম বলেন এলাকার উন্নয়নের জন্য এবং মাননীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক এর হাতকে শক্তিশালী করতে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দলের মনোনয়ন দিয়েছেন।  আমি সকলের সহযোগিতা চাই। এলাকার উন্নয়নের জন্য আমি একবার সুযোগ চাই। আপনারা নৌকা প্রতীকে একটি ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে সম্মানিত করুন মহেশখালী-কুতুবদিয়ার উন্নয়নের অগ্রদূত আশেক উল্লাহ রফিকের হাতকে শক্তিশালী করুন। আপনাদের পরিশ্রম বৃথা যাবেনা। আমি আপনাদের পাশে থেকে প্রমাণ করতে চাই নৌকায় ভোট দিলে উন্নয়ন হয়।