Advertisement


মাতারবাড়িতে গভীর রাতে আগুন, ফায়ার স্টেশন না থাকায় স্থানীয়রা ক্ষুব্দ (ভিডিও)


আব্দুর রহমান রিটন।।
মহেশখালীর মাতারবাড়ির একটি বাজারে গভীর রাতে হঠাত্ আগুন ধরে একটি দোকান পুড়ে গেছে বলে খবর পাওয়া গেছে। মাতারবাড়ির স্থানীয় পুরান বাজারে এ আগুনের ঘটনা ঘটে। পরে স্থানীয়রা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

মাতারবাড়িতে গভীর রাতে আগুন!

Posted by moheshkhalirsobkhabor.com on Tuesday, February 1, 2022
প্রত্যক্ষদর্শী সূত্রগুলো জানাচ্ছে- আনুমানিক রাত সাড়ে ১২টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে। ধারণা করা হচ্ছে বিদ্যুৎ এর শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত। স্থানীয় মৃত হাবিবুর রহমানের পুত্র কপিল উদ্দিন এর পানের দোকান থেকেই এই আগুনের সৃষ্টি, আগুনে পুড়ে ছাঁই হয়ে অন্তত তাঁর দোকানসহ পাশে চায়ের দোকানেও আগুন লেগে আনুমানিক অর্ধ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় স্থানীয়রা।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর মহেশখালী স্টেশনে খবর দিয়েও তাৎক্ষণিক সাড়া পাওয়া যায়নি বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। পরে মহেশখালী সদর থেকে ফায়ার সার্ভিসের ইউনিট আসার আগেই স্থানীয়রা সম্মিলিত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এদিকে মাতারবাড়ি একটি গুরুত্বপূর্ণ জায়গা হওয়ার পরেও এখানে কোনো ফায়ার স্টেশন না থাকায় তাৎক্ষণিক কোন দূর্ঘটনা ঘটলে দূর্ভোগ পোহাতে হয় বলে স্থানীয়রা বেশ ক্ষুব্দতা প্রকাশ করেন।

ঘটনাস্থলে মাতারবাড়ি পুলিশ ক্যাম্পের এএসই তোফায়েল এর নেতৃত্বে একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে ক্ষয়ক্ষতি নিরূপণ করার চেষ্টা করছেন।