Advertisement


মহেশখালী অনলাইন প্রেসক্লাবের ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা


প্রেস বিজ্ঞপ্তি।।
২৬ মার্চ (শনিবার) মহান স্বাধীনতা দিবস উদয়াপন ও সকল শহীদদের স্মরণে আলোচনা সভা করেছে মহেশখালী অনলাইন প্রেসক্লাব।

শনিবার (২৬ মার্চ) বিকেল ৪ টার সময় মহেশখালী অনলাইন প্রেসক্লাবের মহেশখালীর কালারমারছড়া চালিয়াতলী নুরুল ইসলাম মার্কেটের (২য় তলায়) কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহেশখালী অনলাইন প্রেসক্লাবের সভাপতি হোবাইব সজীব।

দৈনিক দেশ বিদেশ প্রতিনিধি সাধারণ সম্পাদক আবু বক্করের ছিদ্দিকের পরিচালনায় বক্তব্য রাখেন, মহেশখালী অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দু ছালাম কাকলি, সাংগঠনিক সম্পাদক দেশ রুপান্তর ও মহেশখালীর সব খবরে নিজস্ব প্রতিবেদক  রকিয়ত উল্লাহ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দৈনিক সাঙ্গুর প্রতিনিধি আকিব বিন জাকের, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক আমাদের কক্সবাজার প্রতিনিধি মিছবাহ উদ্দীন (আরজু), দৈনিক বুলোটিন প্রতিনিধি ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী হারুণ মির্জা, সদস্য আজিজুল হক আজু প্রমুখ। 


শুরুতে কোরআন তেলাওয়াত করেন সাংবাদিক মিছবাহ উদ্দীন আরজু। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, মহেশখালীতে কর্মরত দৈনিক ইনানির প্রতিনিধি সাংবাদিক কাইছার হামিদ, দৈনিক মেহেদীর প্রতিনিধি আলো উদ্দিন আলো, দৈনিক আপন কন্ঠের প্রতিনিধি আকতার আহমদ প্রমূখ।

বক্তারা বলেন, মহান স্বাধীনতার ৫১ বছর পুর্তিতে আমাদের সকলের আরো বেশী অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত হওয়া খুবই প্রয়োজন। দেশ অনেক এগিয়েছে। উন্নয়নশীল রাষ্ট্রের মর্যাদা আমরা পাচ্ছি। উন্নতরাষ্ট্রে পরিণত হতে হলে আমাদের দরকার বাক স্বাধীনতা ।


তিনি বলেন, এ মহান দিবসে সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন অপ প্রয়োগ না করে সংবাদপত্রের জন্য বিদ্যমান আইনে বিচার করার জন্য দাবী জানাচ্ছি।