Advertisement


শুরুতেই গণ্ডগোল, মহেশখালীতে আজ ঠিক সময়ে বিতরণ হচ্ছে না টিসিবি পণ্য

 


নিজস্ব বার্তা পরিবেশক।। গতকাল উপজেলা প্রশাসন আয়োজন করে আজ থেকে যথাসময়ে মহেশখালীতে নিন্মআয়ের মানুষের মধ্যে কম মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু হবে বলে জানানো হলেও আজ যথাসময়ে তা বিতরণ শুরু করা যায়নি। এ নিয়ে কার্যক্রমটির শুরুতেই অব্যবস্থাপনার বিষয়টি সামনে চলে এসেছে বলে মনে করেন অনেকই। আজ এলাকার সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক কার্যক্রমটি উদ্বোধন করার কথা ছিলো।

অনেকই টিসিবির এ পণ্য কেনার জন্য অপেক্ষায় থাকলেও বেলা বাড়ার সাথে সাথে হতাশ হচ্ছেন বলে জানা যাচ্ছে।

এদিকে টিসিবি পণ্যবাহী গাড়ি যথা সময়ে মহেশখালী এসে না পৌঁছানোর কারণে বিতরণ শুরু করা যাচ্ছে না বলে জানা যাচ্ছে। এ নিয়ে প্রথমদুপুরের দিকে মহেশখালী উপজেলা প্রশাসনের ফেসবুক পেইজে কৈফিয়তমূলক একটি পোস্ট দেওয়া হয়। পোস্টটি ছিলোঃ

অদ্য ২০/০৩/২০২২ খ্রিঃ তারিখ কম দামে নিম্ন আয়ের সাধারণ জনগনের কাছে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম কক্সবাজার খাদ্যগুদাম থেকে মালামাল ডেলিভারি দিতে দেরি হওয়ায় পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী শুরু করতে বিলম্ব হচ্ছে। দুপুর ০১ টায় গাড়ি পৌছানোর সাথে সাথেই আমাদের বিক্রয় কার্যক্রম শুরু হবে।

সূত্র জানিয়েছে- আজ সকাল সাড়ে ১০টায় মহেশখালী পৌর সদরের পুটিবিলা মাদ্রাসা এলাকায়  আনুষ্ঠানিক ভাবে এ বিতরণ শুরু হওয়ার কথা ছিলো। কিন্তু কিছুটা কম মূল্যে পণ্য কিনতে এসে অনেককে দীর্ঘ সময় পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে। মানুষকে নিত্যকাজ বাদ দিয়ে সামান্য টাকা সাশ্রয় করতে এভাবে অপেক্ষা করার বিষয়টি দুঃখজনক বলে মনে করেন অনেকই। অনেকে বলছেন- এভাবে অতিউৎসাহী হয়ে আগাম টাইম না দিয়ে বিকেলের দিকে বিতরণের টাইম দেয়া যেতো।