Advertisement


সাবেক এমপি আলমগীর ফরিদের নেতৃত্বে কালারমার ছড়ায় বিএনপির বিক্ষোভ


নিউজ ডেস্ক।। জ্বালানী তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নুরুল  আলম ও স্বেচ্ছাসেবকদল নেতা আবদুর রহিম হত্যার প্রতিবাদে শনিবার মহেশখালীর কালারমার ছড়া ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিকাল ৩ টা থেকে নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে ঝাপুয়া মাদ্রাসা সংলগ্ন মাঠে সমবেত হয়। পরে বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপি আলমগীর ফরিদ ঝাপুয়া বাজারে এসে পৌঁছালে তার নেতৃত্বে বিক্ষোভ মিছিল বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে ইউনুসখালী বাজার মাঠে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

কালারমার ছড়া ইউনিয়ন বিএনপির সভাপতি ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে যুবদল নেতা বেলাল উদ্দিন সাগরের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি আলমগীর ফরিদ।

তিনি বলেন- সরকার দেশ পরিচালনায় সবক্ষেত্রেই ব্যার্থ। জনগণের জান মাল রক্ষায় সরকারের কোন নজরদারি নাই। জনগণের ভোটাধিকার মুক্তি নাহলে এদেশে কোন নির্বাচন জনগণ হতে দিবে না। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র ও ভোটাধিকার মুক্তির চলমান সংগ্রামে জনতার বিজয় হবেই।

সভায় আরও বক্তব্য রাখেন মহেশখালী উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান রুহুল কাদের বাবুল, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মাস্টার আব্দুল মান্নান, মহেশখালী উপজেলা যুবদল নেতা আনচার উল্লাহ বিএ, আ স ম জাহেদুল হক নাহিদ, আবুল কাসেম ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক তারেক রহমান জুয়েলসহ অনেকেই।