Advertisement


মহেশখালীতে বেপরোয়া গতির ডাম্পার, এবার মুচড়ে দিলো টেক্সিকে


নিজস্ব প্রতিনিধি, কালারমার ছড়া থেকে।। মহেশখালীতে বেপরোয়া গতির ডাম্পারের চলাচল কেনোভাবেই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। সম্প্রতি একের পর এক দুর্ঘটনায় ডাম্পার চাপায় একাধিক শিশু মৃত্যুবরণ করার পর এবার ডাম্পারের ধাক্কায় দুমড়েমুচড়ে গেলো সিএনজি চালিত টেক্সি। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কালারমার ছড়ার ঝাপুয়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

সূত্র জানায়- বেলা ১১টার দিকে উপজেলার কালারমার ছড়ার ঝাপুয়া বাজারের এলাকায় একটি সিএনজি চালিত টেক্সি যাত্রী নিয়ে উপজেলা সদরের অভিমুখে আসছিলো। এ সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে ওই যাত্রিবাহী টেক্সিতে ধাক্কাদেয়। এতে টেক্সিটি মুচড়ে যায়৷ এ সময় সামান্য আহত হয়ে ভাগ্যক্রমে টেক্সির যাত্রীরা বেঁচে যান।

আহত যাত্রী বড় মহেশখালী বড় ডেইল এলাকার বাসিন্দা মোহাম্মদ সোহেল জানান- সম্পূর্ণ অন্যায় ভাবে মাটি বহনের ডাম্পার গাড়িটি তাদের বহনকারী টেক্সিতে ধাক্কা দেয়।

ঘটনার পর স্থানীয় জনতা ডাম্পারটি আটক করে রাখেন এবং এ নিয়ে পরিবহন সংগঠনগুলো দফারফা করছে বলে জানা গেছে।

গাড়ির ড্রাইভর মোহাম্মদ ওসমান জানান- ঋনের টাকায় সিএনজি কিনেছি। গায়ে পড়ে অহেতুক এসে ডাম্পারটি তার গাড়িতে ধাক্কা দেয়। এতে অল্পের জন্য যাত্রীরা রক্ষা পেলেও গাড়িটা রক্ষা পায়নি।