Advertisement


মহেশখালীতে বিপুল তরল মদসহ দুই মাদক কারবারি আটক, গাড়ি জব্দ


আবুল বশর পারভেজ।। মহেশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে ৯ আগস্ট   রাতে বড় মহেশখালীর বড় ডেইল গ্রামস্থ ফকিরা কাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সড়কের উপর থেকে একটি গাড় ৮শ লিটার বাংলা মদ সহ ২জনকে আটক করে।

পুলিশ জানিয়েছে- এসআই আবু বক্কর, এএসআই জসিম উদ্দিন, এএসআই জাহিদ হোসেন এর নেতৃত্বে একটি টিম বান্দরবান হতে মহেশখালীতে নিয়ে আসা ৮০০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ দুইজন ব্যবাসয়ীকে আটক করে।

এ মদ বান্দরবান হতে নিয়ে এসে চকরিয়াতে গাড়ি বদল করে। সিএনজি নম্বর- কক্সবাজার থ ১১-২৪৯৪তে থাকা ব্যবসায়ী মোজাম্মেল হক (৪০) পিতা-মৃত হাবিবুর রহমান গ্রাম দেবাঙ্গাপাড়া, বড় মহেশখালী ও নেজাম উদ্দিন(৪০) পিতা-মৃত গোলামবারী গ্রাম মনু মিয়া সিকদার পাড়া বড় মহেশখালীকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

ধৃত নেজাম উদ্দিন  সিএনজির ড্রাইভার ও মোজাম্মেল হক উক্ত সিএনজির মালিক। পুলিশের কাছে ধৃতরা স্বীকার করে তারা দীর্ঘদিন যাবত এইভাবে পাহাড়ি এলাকা হতে চোলাইমদ সংগ্রহ করে বেশি লাভের আশায় মহেশখালী উপজেলার এলাকার বিভিন্ন স্থানে সরবরাহ করে ব্যবসা চালিয়ে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে মহেশখালী থানায়  সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে।