Advertisement


তুচ্ছ বিষয়ে সংঘর্ষ, কালারমার ছড়ায় যুবকের হাত কেটে নিয়েছে প্রতিপক্ষ


নিউজ রুম।। কালারমার ছড়ায় এবার তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের লোকজন এক যুবকের হাত কেটে নিয়েছে। মুমূর্ষু অবস্থায় ওই যুবককে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নিয়ে যাওয়া হচ্ছে। এ ঘটনায় নারীসহ একাধিক ব্যক্তি আহত হয়েছে বলে জানা যাচ্ছে। পুলিশ ঘটনাস্থলের দিকে যাচ্ছে।

মহেশখালী হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে- কালারমার ছড়ার ছমিরাঘোনা এলাকার স্থানীয় বাসিন্দা মোহাম্মদ শাকিল ও ফেরদৌস এর লোকজনের মধ্যে  বিরোধ ছিলো। এ বিরোধের জের ও একটি মোবাইল ফোন চুরির ঘটনা নিয়ে আজ দুপুরে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে বিষয়টি সংঘর্ষে রূপ নেই।

ঘটনার এক পর্যায়ে মোহাম্মদ ফেরদৌস ও তার অন্য ৪-৫ ভাই মিলে মোহাম্মদ শাকিলের উপর হামলে পড়ে। এ সময় তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে এক পর্যায়ে তার একটি হাত কেটে নেয় ফেরদৌস ও তার লোকজন।

পরে আহত অবস্থায় তাকে মহেশখালী হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম নিয়ে যাওয়ার পরামর্শ দেন। বিকেলে এ রিপোর্ট লেখার সময় শাকিলকে চট্টগ্রাম নিয়ে যাওয়া হচ্ছে বলে জানা গেছে। 

এ বিষয়ে মহেশখালী থানার পরিদর্শক (তদন্ত) মীর আব্দুর রাজ্জাক মহেশখালীর সব খবরকে জানিয়েছে -এ ঘটনার বিষয়টি কেউ এখনও মহেশখালী থানায় অবগত করেনি, তবে খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলের দিকে রওয়ানা হয়েছে। মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী বিষয়টি তদরকি করছেন।

মাহবুব রোকন//