Advertisement


শাপলাপুরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রকে হাত-পা বেঁধে বিষ খাইয়ে হত্যার চেষ্টা


নিজস্ব প্রতিনিধি।। মহেশখালী উপজেলার শাপলাপুরে চকরিয়া গ্রামার স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছানিম সরোয়ারকে পূর্ব শত্রুতার জের ধরে হাত-পা বেঁধে জোরপূর্বক বিষ পান করিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

২জুন (শুক্রবার) সন্ধ্যা সাতটার দিকে শাপলাপুর জেএম ঘাটের কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে। ওই স্কুল ছাত্র শাপলাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওসমান সরোয়ারের ভাতিজা ও প্রবাসী ইমরান সরোয়ারের পুত্র।

সূত্রে জানা যায় - শাপলারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওসমান সরোয়ার ও তার পরিবারের সাথে দীর্ঘদিন স্থানীয় একটি পক্ষের সাথে বিরোধ চলছিল। তার রেষ ধরেই প্রতিপক্ষের লোকজন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওসমান সরোয়ারের ছোটো ভাই সৌদি প্রবাসী ইমরান সরোয়ারের পূত্র ছানিম সরোয়ারকে হাত-পা ও চোখ বেঁধে বিষ পান করিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় কয়েকজন ঘটনাস্থল থেকে ছানিম সরোয়ারকে উদ্ধার করে বদরখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। ভিকটিমের অবস্থা খুবই সংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

বদরখালী জেনারেল হাসপাতালে ডাক্তার রাকিবুল হাসান জানান- বিষ পান অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়েছে। তার অবস্থা খুবই সংকটাপন্ন। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্কুল ছাত্র ছানিমের মামা নেজেম উদ্দিন জানান- "পরিবারের পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন এই নিষ্পাপ স্কুল ছাত্রকে হাত-মুখ বেঁধে বিষ পান করিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। আমার ভাগিনার অবস্থা খুবই খারাপ। আমার ভাগিনার জন্য সবাই দোয়া করবেন। আমি এ ঘটনায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।"