Advertisement


পৌরসভার বিভিন্ন এলাকায় ভোটারদের সাথে উপজেলা চেয়ারম্যান জয়নালের শুভেচ্ছা বিনিময়

শেখ আব্দুল্লাহ।। বিজয়ের পর মহেশখালী পৌরসভার বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন মহেশখালী উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জয়নাল আবেদীন। সোমবার দুপুরের শুরুতে তিনি পৌসভার বড় রাখাইন পাড়া এলাকায় এসে এলাকাবাসী, রাখাইন কমিনিটির লোকজন ও ব্যবসায়ীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরে তিনি গোরকঘাটা বাজার, ছোট রাখাইন পাড়া, চরপাড়া, সিকদার পাড়া, ঘোনাপাড়া, পুটিবিলা, দক্ষিন হিন্দুপাড়া, জলদাস পাড়াসহ আশপাশের এলাকা পরিদর্শন করে এলাকাবাসীর সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি গোরকঘাটা মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেও যান।

এ সময় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বলেন- "এ বিজয়- আপনাদেরই বিজয়, আমাকে বিজয়ি করে আনতে আপনাদের অবদানের কথা আমি ভুলবো না। তবে এ বিজয় নিয়ে অতিউৎসাহী কোনো আচরণ বা রেষারেষি করা যাবে না। আমি এখন সবারই চেয়ারম্যান- সবাইকে নিয়েভ সুন্দর মহেশখালী গড়ার কাজ করতে হবে।" এ সময় তিনি সবার দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এদিকে এলাকায় আকষ্মিক ভাবে নতুন উপজেলা চেয়ারম্যানকে পেয়ে এলাকাবাসী নানা ভাবে উল্লাস প্রকাশ করেন। অনেকেই তাঁকে ফুলের তোড়া দিয়ে ও মালা পরিয়ে স্বাগত জানান।

গত ৮ মে মহেশখালীতে প্রথম দাপের ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে মো. জয়নাল আবেদীন উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। বিজয়ের পর তিনি ধারাবাহিক ভাবে মহেশখালীর বিভিন্ন এলাকা পরিদর্শন করে ভোটারদের কাছে গিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে আসছেন।