আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে মানব কল্যাণ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

মহেশখালীতে মানব কল্যাণ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ

রাসেল আহ্বায়ক রাকিবুল সদস্য সচিব


এনামুল হক।। মহেশখালীতে মানব কল্যাণ ফাউন্ডেশন নামে সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ করেছে।

১৩ নভেম্বর (শুক্রবার) বড় মহেশখালী বড়ডেইল মানব কল্যাণ ফাউন্ডেশনের কার্যালয়ে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। বড় মহেশখালী সমবায় সমিতির সভাপতি মোঃ ইসহাক এর সভাপতিত্বে রাসেল ইকবালের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাকিবুল, হেলালসহ অত্র সংগঠনের নেতৃবৃন্দ ও সমাজকর্মীরা।

বক্তারা বলেন, এ সংগঠনটি একটি অরাজনৈতিক সমাজসেবামূলক সংগঠন। দুস্থ অসহায় মানুষের সেবা ও স্বেচ্ছায় রক্তদানসহ সামাজিক কার্যক্রম, বৃক্ষরোপণ, স্কুল কলেজ পড়ুয়া অসচ্ছল ছাত্র-ছাত্রীদের সহযোগিতা করাই এ সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

আলোচনা সভায় সবার সম্মতিক্রমে মোঃ রাসেল ইকবালকে আহ্বায়ক ও রাকিবুল হাসানকে সদস্য সচিব করে ১৮ সদস্যর এক বছর মেয়াদী আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

খুব শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে কার্যক্রম সফলভাবে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয়ব্যক্ত করা হয় অনুষ্ঠান থেকে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাসেল, হেলাল,নুরুল আজিম,আবদুল, আজিজ, বাহার, রাকিব, মিজান, রাব্বানী, রহমান, বক্কর, রহিম,গফুর প্রমুখ।

No comments

Powered by Blogger.