-->
ক্যান্সারে মারা গেছে মহেশখালীর মেধাবী স্কুল ছাত্রী সৌরিনা

ক্যান্সারে মারা গেছে মহেশখালীর মেধাবী স্কুল ছাত্রী সৌরিনা

সর্বত্র শোকের ছায়া

ক্যান্সার আক্রান্ত হয়ে মারা গেছে বড় মহেশখালীর মেধাবী স্কুল ছাত্রী সৌরিনা হক রুজভা (ইন্নালিল্লাহে ওয়িন্নাইলাইহে রাজিউন)। 

সৌরিনা -বড় মহেশখালী মুন্সিরডেইল সরকারি প্রাথমিক বিদ্যালেয়ের সাবেক শিক্ষার্থী। বর্তমানে বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত ছিল।  ৬ষ্ঠ শ্রেণির পাঠ শেষ করে এ বছর তার সপ্তম শ্রেণিতে উঠার কথা ছিল। এরই মধ্যে মরণ ব্যধি ক্যান্সার তার শরীরে বাসা বাধে। 

সৌরিনা হক রুজভা এড. সিরাজুল মোস্তফার ছোট ভাই আজিজুল হক এর মেয়ে। 

মুন্সিরডেইল সরকারি প্রাথমিক বিদ্যালেয়ের প্রধান শিক্ষক মো. সায়েদ আল করিম জানান -গতকাল রাত সাড়ে ৮টায় সৌরিনার মৃত্যু হয়। আজ বাদ জোহর মুন্সিরডেইল ঈদগাহ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। 

মেধাবী এ ছাত্রীর মৃত্যুতে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। 

সৌরিনা হক রুজভার মৃত্যুতে এ ছবিটি দিয়ে ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দেন মুন্সিরডেইল সরকারি প্রাথমিক বিদ্যালেয়ের প্রধান শিক্ষক মো. সায়েদ আল করিম। স্ট্যাটাসে তিনি লিখেনঃ 

সৌরিনা হক রুজভা, মুন্সিরডেইল সঃপ্রাঃ বিদ্যালেয় অধ্যায়ন শিক্ষার্থীদের মধ্যে আমাদের সকলের প্রিয় ছাত্রী ছিলেন। রুজভা তুমি এত অল্প সময়ে দুনিয়ার মায়া ত্যাগ করে আমাদের সবাইকে কাঁদিয়ে আল্লাহর ডাকে সাড়া দিয়ে পরকালের ১ম সোপান কবরে চলে গেলে!! 

তোমার মা,বাবাকে সান্তনা দেওয়ার ভাষা হারিয়ে ফেলেছি, কেয়ামতের দিন তোমার মা বাবাকে সাথে নিয়ে তুমি জান্নাতুল ফেরদৌস এ প্রবেশ করবে মহান আল্লাহর কাছে এই দোয়া করি।

এই ছবি শুধু স্মৃতি হয়ে থাকবে, সকলেই আমাদের এই প্রিয় ছাত্রীর জন্য দোয়া করবেন।

শিরোনাম ছিলো.. "ক্যান্সারে মারা গেছে মহেশখালীর মেধাবী স্কুল ছাত্রী সৌরিনা"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel