-->
কুতুবজোমবাসীর প্রতি চেয়ারম্যান খোকনের আবেগপূর্ণ স্ট্যাটাস

কুতুবজোমবাসীর প্রতি চেয়ারম্যান খোকনের আবেগপূর্ণ স্ট্যাটাস


সন্ধ্যায় দলীয় মনোনয়ন ঘোষণার পরপরই কুতুবজোমের ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন তার ফেসবুক পৃষ্ঠায় একটি সংক্ষিপ্ত স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসটি সংক্ষিপ্ত হলেও তা ছিলো আবেগে ভরপুর। স্ট্যাটাসে কুতুবজোমবাসীর প্রতি তার ভেতরে লালিত গভীর মায়ার প্রতিফলন ঘটেছে। তিনি আজই এলাকায় আসবেন এবং তার এলাকার লোকজনের সাথে বসে সিদ্ধান্ত নিবেন বলে স্ট্যাটাসে ইঙ্গিত দেন। একই সাথে লোকজনকে শান্ত থাকার আহ্বানও জানান তিনি। নিচে তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।  

" প্রিয় কুতুবজোমবাসী 

আমি চেয়ারম্যান না হলেও আপনাদের ছেড়ে যাওয়ার সুযোগ আমার নাই। আল্লাহ হেফাজতে রাখলে আগামীকাল দুপুর ১টার আগে কুতুবজোম আসব। আপনারা যা চাইবেন যেভাবে চাইবেন আমি তা করবো ইনশাআল্লাহ। দয়া করে সাহস হারাবেন না এবং উত্তেজনা বাড়াবেন না। একমাত্র আল্লাহ সর্বশক্তিমান। " 

এদিকে এ স্ট্যাটাস দেওয়ার প্রায় ৭ ঘণ্টা আগে তিনি তার ফেসবুক পৃষ্ঠায় আরও একটি স্ট্যাটাস দিয়েছিলেন। তাতে তার মনের গভীর আকুতি প্রকাশ পেয়েছে। তার মরহুম মায়ের জন্য, এলাকার মানুষের জন্য তার এ আকুতি। স্ট্যাটাসে তিনি তার কান্নার কথা বলেছেন। একজন গভীর পাঠক  বা মানবিক মানুষমাত্রই তার স্ট্যাটাসে আবেগী হয়ে উঠবে। 

স্ট্যাটাসটি ছিলো এমনঃ 

এই কয়েক দিনে শত শত ফোন আসে খোঁজ খবর নেওয়ার জন্য। নিশ্চয়ই ভালবাসেন বলেই, তাদের প্রতি শ্রদ্ধা আমার সব সময় থাকবে। কিন্তু যে ফোনটি আমার মনের তৃপ্তি দেয় সেই ফোন যে আর আসে না। খুশি বা দুঃখ প্রথমে কার কাছে শেয়ার করব চিন্তা করতেই চোখের পানি ধরে রাখতে পারছি না মা.......। 

দয়া করে সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন।

শিরোনাম ছিলো.. "কুতুবজোমবাসীর প্রতি চেয়ারম্যান খোকনের আবেগপূর্ণ স্ট্যাটাস"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel