-->
ভিপি নুরের বিরুদ্ধে কক্সবাজারে ছাত্রলীগ নেতার মামলা

ভিপি নুরের বিরুদ্ধে কক্সবাজারে ছাত্রলীগ নেতার মামলা

মামলাটি দায়ের করেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মঈন উদ্দিন


শফিউল্লাহ শফি, কক্সবাজার থেকে ।। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে এবার মামলা হয়েছে কক্সবাজারে।

ধর্মীয় অনুভূতিতে আঘাত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে উস্কানিমূলক স্ট্যাটাস দেওয়ার অভিযোগ এনে বুধবার রাতে কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি মঈন উদ্দিন। যার মামলা নম্বর-৪০/২৫৯, তারিখ-২১/০৪/২০২১ইং।
মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরসহ অসংখ্য ফেসবুক ব্যবহারকারীকে আসামি করা হয়েছে, যারা সম্প্রতি ধর্মীয় অনুভূতিতে আঘাত এনে বিভিন্নভাবে উস্কানিমূলক স্ট্যাটাস দিয়েছেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ওসি মুনীর উল গীয়াস বলেন, সম্প্রতি ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনে স্ট্যাটাস দেওয়ার অভিযোগ এনে নুরের বিরুদ্ধে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

মামলার অন্য আসামিদের শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

মামলার বাদী কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি মঈন উদ্দিন বলেন, ধর্মীয় অনুভূতিতে আঘাত করে উস্কানিমূলক স্ট্যাটাস দিয়ে আসছিল ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। একই সঙ্গে তার কিছু অনুসারীও কক্সবাজারে বসে এসব উস্কানিমূলক পোস্ট করে আসছিল। তাই নুরসহ অজ্ঞাতদের বিরুদ্ধে এ মামলা করেছি।

শিরোনাম ছিলো.. "ভিপি নুরের বিরুদ্ধে কক্সবাজারে ছাত্রলীগ নেতার মামলা"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel