-->
রিপোর্টার্স ইউনিটি মহেশখালী'র ইফতার মাহফিল ও আলোচনা সভা

রিপোর্টার্স ইউনিটি মহেশখালী'র ইফতার মাহফিল ও আলোচনা সভা


সংবাদ বিজ্ঞপ্তি।। 

রিপোর্টার্স ইউনিটি মহেশখালীর উদ্যোগে আজ ১০ই মে (সোমবার) ইলা কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত সংগঠনের সহ-সভাপতি আব্দুর রহমান রিটনের সভাপতিত্বে এবং সহ সভাপতি জসিম উদ্দীনের সঞ্চলনায় অনুষ্ঠান শুরু হয়। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের মহেশখালী প্রতিনিধি এবং অনলাইন পোর্টাল কক্সট্রিবিউনের বার্তা সম্পাদক এম বশির উল্লাহ, দৈনিক কক্সবাজার প্রতিদিনের মহেশখালী প্রতিনিধি তারেক আজিজ, দৈনিক কক্সবাজার বার্তার মহেশখালী প্রতিনিধি ও মহেশখালী সবখবরের সহ- সম্পাদক অসীম দাস গুপ্ত । 

রিপোর্টার্স ইউনিটি মহেশখালীর সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ আমিরের স্বাগত বক্তব্যের মাধ্যমে  আলোচনা সভা উদ্বোধন করা হয় বক্তব্য রাখেন রিপোর্টার্স ইউনিটির মহেশখালীর

সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ সাকিব,  দপ্তর সম্পাদক মোহাম্মদ সোহেল,  অর্থ সম্পাদক মোহাম্মদ ছিদ্দিক, উপ দপ্তর সম্পাদক সৈয়দ নুর আজিজ। 

এছাড়া আরো উপস্থিত ছিলেন, নুরুল বশর,  মিজানুর রহমান,মোহাম্মদ আরমান, ছাদেকুর রহমান, ইরফান বাহার, মোহাম্মদ শাহরিয়ার, জাজাউল এহেসান, আবদুল্লাহ আল মোহাম্মদ সাকিব প্রমুখ।

শিরোনাম ছিলো.. "রিপোর্টার্স ইউনিটি মহেশখালী'র ইফতার মাহফিল ও আলোচনা সভা "

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel