আমরা মহেশখালীর কথা বলি..

বড় মহেশখালী বালিকা দাখিল মাদ্রাসায় বার্ষিক অনুষ্ঠান সম্পন্ন - মহেশখালীর সব খবর

বড় মহেশখালী বালিকা দাখিল মাদ্রাসায় বার্ষিক অনুষ্ঠান সম্পন্ন

প্রধান অতিথি ছিলেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আসহাদ উল্লাহ সায়েম

রকিয়ত উল্লাহ।। বড় মহেশখালী বালিকা দাখিল মাদ্রাসায় বার্ষিক সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী এবং  দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ২০২১ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১১ নভেম্বর বৃহস্পতিবার বড় মহেশখালী বালিকা দাখিল মাদ্রাসায় প্রাঙ্গণে উক্ত মাদ্রাসার সুপার মোঃ বেলাল হোসনের সভাপতিত্বে এই বিদায় সংবর্ধনা  অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বড় মহেশখালী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আসহাদ উল্লাহ সায়েম। বিশেষ অতিথি ছিলেন মহেশখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফজলুল করিমসহ অন্যরা। 

প্রধান অতিথির বক্তব্যকালে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আসহাদ উল্লাহ সায়েম বলেন, বর্তমান যুগে শিক্ষার ক্ষেত্রে নারীরা পিছয়ে নেই।প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ক্ষেত্রে নারীদের গুরুত্ব দিয়ে শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করেছেন। এ মাদ্রাসাটি অত্র এলাকায় নারী শিক্ষায় অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। তাই তিনি প্রতিষ্ঠানের শিক্ষকদের প্রতি ধন্যবাদ জানান। একই সাথে তিনি কঠোর অধ্যবসায়ের মাধ্যমে একজন যোগ্য নাগরিক হিসেবে গড়ে ওঠার জন্য শিক্ষার্থীদের প্রতি তাগিদ দেন। তিনি বলেন -মাননীয় প্রধানমন্ত্রী এবং মাননীয় সংসদ সদস্য একটা কোটি টাকা ব্যয়ে মাদ্রাসার জন্য একটি ভবন করে দিয়েছেন।


No comments

Powered by Blogger.