আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে মোটরসাইকেল চোর চক্র সক্রিয়, চট্টগ্রামের গাড়ি মহেশখালীতে উদ্ধার - মহেশখালীর সব খবর

মহেশখালীতে মোটরসাইকেল চোর চক্র সক্রিয়, চট্টগ্রামের গাড়ি মহেশখালীতে উদ্ধার


চট্টগ্রাম প্রতিদিন।।
চট্টগ্রাম নগরের পাথরঘাটা এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরি হয় ৩ ডিসেম্বর। এরপর থানায় জিডি করেন মোটরসাইকেলের মালিক। ১৭ দিন ধরে চলে পুলিশের অনুসন্ধান। শেষে তথ্য পাওয়া যায়, সেই মোটরসাইকেলটি এখন কক্সবাজারের মহেশখালীতে।

খবর পেয়ে টিম নিয়ে সেখানেই অভিযান চালান কোতোয়ালী থানা পুলিশ। সারাদিন পাহারা দেওয়ার পর রাতে পরিচালনা করা হয় অভিযান, আর চুরি যাওয়া মোটরসাইকেলসহ হাতেনাতে ধরা হয় দুই চোরকে।

রোববার (১৯ ডিসেম্বর) রাত দশটার সময় মহেশখালীর পানিরচড়া এলাকা থেকে চোরচক্রের দুই জনকে আটক করা হয়। আটক দুজন হলেন- মো. খায়রুল আমিন ও সাদ্দাম হোসেন। দুজনই মহেশখালীর হোয়ানক এলাকার বাসিন্দা।

এদের মধ্যে সাদ্দাম সম্প্রতি বিদেশ থেকে ফিরেই চুরিতে নেমে পড়ে।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন বলেন, ৩ ডিসেম্বর রাতে পাথরঘাটা এলাকা থেকে একটি মোটরসাইকেল (চট্টমেট্রো-ল ১৭-৬১২০) চুরি হয়।

চুরির পর ১৭দিন অনুসন্ধান শেষে আমরা মহেশখালীতে চোরের অবস্থান শনাক্ত করি। এরপর রোববার (১৯ ডিসেম্বর) রাতে অভিযান চালিয়ে মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক সাদ্দাম সম্প্রতি বিদেশ থেকে দেশে এসেছে। দেশে এসে মোটরসাইকেল চুরির কাজে নেমে পড়ে। মোটরসাইকেল চুরির একটি সংঘবদ্ধ চক্র গড়ে তুলেছে তারা।

চক্রের অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি নেজাম উদ্দিন।

No comments

Powered by Blogger.