Advertisement


মহেশখালীতে সংবর্ধিত হলেন ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক রিসাত

প্রেস বিজ্ঞপ্তি।। মহেশখালীর কৃতি সন্তান হোসনে মোবারক আলম রিসাতকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদে সহ-সম্পাদক পদে নির্বাচিত করায় সংবর্ধনা দিলেন মহেশখালী উপজেলা ছাত্রলীগ। ৩১ জানুয়ারি কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রিসাত কক্সবাজার থেকে নৌপথে মহেশখালী ঘাটে পৌঁছালে উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা ফুলের মালা দিয়ে তাকে বরণ করে নেয়। পরে বিকেল ৩টায় মহেশখালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। 

মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ পুতুর সভাপতিত্বে ও ছোট মহেশখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এমরান উল্লাহর সঞ্চালনয় উক্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা হোসনে মোবারক আলম রিসাত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক তারেক আজিজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তকির আহমদ। 

ছাত্রলীগ নেতা রিসাত বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় বলতেন “ছাত্রলীগের ইতিহাস বাঙ্গালির ইতিহাস, ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস। সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ, আর আমার ছাত্রলীগ হলো সোনার মানুষ গড়ার সংগঠন।” জাতির জনকের স্বপ্ন পূরণের জন্য আমাদের সকলকে এক যোগে কাজ করতে হবে। মহেশখালী উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, শুধু রাজনীতি করলে হবে না, নিজের জন্য, পরিবারের জন্য, সমাজের জন্য, দেশের জন্য কাজ করতে হবে। সাথে নিজেদের মেধা বিকশিত করতে হবে, পড়াশোনা করতে হবে। তবেই সুস্থ ধারার রাজনীতি গড়ে মাদক ও সন্ত্রাসমুক্ত মানবিক দেশ গড়তে পারবো। 

সভাপতির বক্তব্যে হালিমুর রশিদ পুতু বলেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সবুজ চত্বর থেকে বেড়ে উঠা নেতৃত্ব মহেশখালীর কৃতি সন্তান রিসাত। সেখানে সুষ্ঠু ও শিক্ষার পরিবেশ বজায় রাখতে ইতিবাচক ভূমিকা পালন করেছেন। এবার কেন্দ্রীয় নেতা হিসেবে মহেশখালী উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের পাশে থেকে কাজ করে যাবেন আশা রাখি। সেই সাথে রিসাতকে পেয়ে আমরা গর্বিত ও ধন্য হয়েছি। 

সাধারণ সম্পাদক পারভেজ আহমেদ বাবু বলেন- দ্বীপ উপজেলা মহেশখালী থেকে গুরুত্বপূর্ণ এত বড় সংগঠনের কেন্দ্রীয় নেতা হওয়া গৌরবের। আমরা বাংলাদেশ ছাত্রলীগ এর সভাপতি /সাধারণ সম্পাদককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এবং হোসনে মোবারক রিসাত এর উত্তোরত্তর সফলতা কামনা করছি।

এসময় আরও উপস্থিত ছিলেন- মহেশখালী পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নান্নু হাসনাত, ছোট মহেশখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এমরান উল্লাহ, মহেশখালী উপজেলা ছাত্রলীগ নেতা খোরশেদ আলম রিয়াদ, মুজিব, মিজান, কুতুবজোম ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মাহিরুল ইসলাম সজিবসহ বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের ছাত্রলীগের নেতাকর্মীরা।