Advertisement


বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মহেশখালী পৌর কমিটিতে ঝুলন সভাপতি, উছেন থে সা. সম্পাদক নির্বাচিত


এম বশির উল্লাহ।। বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মহেশখালী পৌরসভা শাখার নতুন কমিটি ঘোষণা হয়েছে। নতুন কমিটিতে ঝুলন দাশকে সভাপতি ও উচেন থে রাখাইনকে সাধারন সম্পাদক করা হয়েছে।

জানা গেছে- আজ বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কক্সবাজার জেলা কার্যালয়ে মহেশখালী উপজেলার কমিটির নেতৃবৃন্দসহ জেলার নেতৃবৃন্দরা উপস্থিত থেকে আগামী ৩ বছরের জন্য বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ মহেশখালী পৌরসভার কমিটি অনুমোদন দিয়েছেন কক্সবাজার জেলা কমিটি।

গতকাল (৩ সেপ্টম্বর) কক্সবাজারে সম্মতিক্রমে পৌরসভার জলদাশ পাড়ার ঝুলন দাশকে সভাপতি ও  পৌরসভার বড় রাখাইন পাড়ার উছেন থে রাখাইনকে সাধারন সম্পাদক করে কমিটি অনুমোধন দিয়েছেন কক্সবাজার জেলা কমিটি। আজ তা প্রকাশ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এর কক্সবাজার জেলা সভাপতি এড. দিপকংর বড়ুয়া পিন্টু, সাধারন সম্পাদক অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, যুগ্ম-সম্পাদক ডালিম বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক জনি ধরসহ জেলা কমিটির সকল নেতৃবৃন্দ। আরও উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা সভাপতি জেমসেন বড়ুয়া, সাধারন সম্পাদক রতন কান্তি দে, উজ্জল কান্তি দেসহ অনেকেই।  

আগামী ৩ বছরের জন্য মহেশখালী পৌরসভার নতুন কমিটি অনুমোদন দেওয়ায় জেলা ও উপজেলা সভাপতি ও সম্পাদকসহ সকল নেতৃবৃন্দদের কাছে কৃতজ্ঞা প্রকাশ করেন মহেশখালী পৌর কমিটির সভাপতি ঝুলন দাশ ও সা. সম্পাদক উছেন থে রাখাইন।

এদিকে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ মহেশখালী পৌরসভার কমিটিতে পৌরসভার  রাখাইন সম্প্রাদয়ের পরিচিত মুখ ও তরুণ সমাজ সেবক উছেন থে রাখাইনকে সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় বিভিন্ন ব্যক্তি ও সামাজিক সংগঠন তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান ।